সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
গোপালপুরে দেওয়াল ধ্বসে ট্রাক চালক নিহত

গোপালপুরে দেওয়াল ধ্বসে ট্রাক চালক নিহত

মো. নূর  আলম গোপালপুর : গোপালপুর উপজেলায় ট্রাক শ্রমিক ইউনিয়নের দেওয়াল ধ্বসে মকবুল হোসেন (৫৫) নামের এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে। সে আভূঙ্গি গ্রামের মৃত মোনা শেখের ছেলে।  

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে পৌর এলাকার কাকলী হলরোডের ট্রাক শ্রমিক ইউনিয়ন সমিতির কার্যালয়ের ঘরের কাজ করার সময় দেওয়াল ধ্বসে তার মৃত্যু হয়।

গোপালপুর থানা অফিসার ইনচার্জ মুস্তাফিজুর রহমান জানান, উপজেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন সমিতির পুরাতন দেয়ালের কাজ চলছিল।

এসময় দেয়ালের পাশেই বসেছিলেন মকবুল। পরে দেয়াল ধসে তার ওপরে পড়লে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে নিহতের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840