সংবাদ শিরোনাম:
জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ সখীপুর আবাসিক মহিলা কলেজ টাঙ্গাইলের মধুপুরে ভোট দিতে যাওয়া হলো না মাসুদের টাঙ্গাইলে বাবার ভোট দিতে এসে ছেলে আটক টাঙ্গাইলে ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণে দিশেহারা ভোটার, আহত ২৫ টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত
মির্জাপুর ক্যাডেট কলেজে বার্ষিক পুরস্কার বিতরণ

মির্জাপুর ক্যাডেট কলেজে বার্ষিক পুরস্কার বিতরণ

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর: মির্জাপুর ক্যাডেট কলেজে আন্তঃ হাউজ বাষির্ক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার (২১ ডিসেম্বর) বিকেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ৯ পদাধিক ডিভিশনের জেনারেল কমান্ডিং অফিসার ও সাভার সেনানিবাসের এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. আকবর হোসেন।

এর পূর্বে গত ১৭ ডিসেম্বর ৪ দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন কলেজ অধ্যক্ষ বিমান রায় চৌধুরী। ক্রীড়া প্রতিযোগিতায় কলেজের নজরুল হল, ফজলুল হক হল ও সোহরাওয়ার্দী হলের মোট ১৪১ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

এতে ফজলুল হক হল প্রথম স্থান, সোহরাওয়ার্দী হল দ্বিতীয় স্থান ও নজরুল হল তৃতীয় স্থান অধিকার করে। প্রতিযোগিতার জুনিয়র শাখায় সেরা ক্রীড়াবিদ নির্বাচিত হয় ফজলুল হক হলের প্রাপ্ত। ইন্টারমিডিয়েট শাখায় সাদ ও সিনিয়র শাখায় ফজলুল হক হলের সাকিব।

এছাড়া শিক্ষক ও অভিভাবকদের মধ্যে রশি টানাটানি ও অভিভাকদের মধ্যে বালিশ খেলা অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রাক্তন ক্যাডেট, অভিভাবকরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840