সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে ছাত্রদল নেতা রাসেলের ব্যাপক শোডাউন

টাঙ্গাইলে ছাত্রদল নেতা রাসেলের ব্যাপক শোডাউন

প্রতিদিন প্রতিবেদক : ছাত্রদলের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে টাঙ্গাইল জেলা ছাত্রদলের সহ-অর্থ বিষয়ক সম্পাদক মো: রাসেল মিয়ার নেতৃত্বে এক বিশাল মিছিল দলীয় নেতাদের মাঝে আলোচনার সৃষ্টি করেছে।

তরুণ এই নেতা বিএনপি’র দূঃসময়ে স্থানীয় ছাত্রদলের মাঠ পর্যায়ের সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করে কেন্দ্রীয় প্রতিটি কর্মসূচিতে ব্যাপক শোডাউনের মাধ্যমে অংশ নিয়ে টাঙ্গাইল জেলা ছাত্রদল ও বিএনপি’র তৃণমূল নেতাদের জাগ্রত করে তোলেছেন। যে কারণে ছাত্রদলের প্রতিটি কর্মসূচিতে মাঠ পর্যায়ের নেতা-কর্মীদের উপস্থিতি ক্রমশ বাড়ছে।

বুধবার (১ জানুয়ারী) সকালে শহরের থানাপাড়া থেকে “দেশনেত্রী মুক্তিপাক নব্য স্বৈরাচার নিপাত যাক ও প্রতিষ্ঠা বার্ষিকী সফল ও সার্থক হোক” এই শ্লোগানে মিছিলটি বের হয়।

পরে বড় কালিবাড়ী হয়ে ভিক্টোরিয়া রোড দিয়ে পুরাতন বাসস্ট্যান্ড অতিক্রম করে রেজিষ্ট্রিপাড়ার প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো: মিজানুর রহমান উজ্জল, জেলা যুবদলের আহব্বায়ক সদস্য আজিজুর রহমান সানি, মো: সেলিম রেজা, সৈয়দ সুলতান, সাইফুল ইসলাম মন্ডল ও কাগমারী এম.এম.আলী কলেজ ছাত্রদলের সহ-সভাপতি মো: নাঈম চাকলাদার।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840