সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
ধনবাড়ীতে কালেক্টরেট সহকারীদের কর্মবিরতি

ধনবাড়ীতে কালেক্টরেট সহকারীদের কর্মবিরতি

প্রতিদিন প্রতিবেদক ধনবাড়ী: ধনবাড়ী উপজেলা কালেক্টরেট কার্যালয়ের সহকারীরা (৩য় শ্রেণীর কর্মচারী) পদবী পরিবর্তন ও সম্মানজনক বেতন স্কেলের দাবীতে সোমবার (২০ জানুয়ারি) দুই ঘন্টাব্যাপী উপজেলা চত্বরে কর্মবিরতি পালন করছেন আন্দোলনরত কর্মচারীরা।

উপজলা প্রশাসনের কার্যালয়ের সামনের বিক্ষোভ চলাকালে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সুপার মো. আব্দুর রাজ্জাক, সিএ কাম ইউডিএ মো. আলমগীর হোসেন, ভূমি অফিসের ক্রেডিট চেকিং সহকারী মো. মিনহাজ উদ্দিন, সার্টিফিকেট পেশকার মো. শাহ আলম প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী অনুমোদন দেবার পরেও পদবী ও গ্রেড পরিবর্তন করা হয়নি। দাবী আদায় না হলে আগামীতে অনিদিষ্টকালের ধর্মঘটের ডাক দেওয়া হবে।

সংগঠন সূত্রে জানা যায়, ধারাবাহিকতা আন্দোলনের অংশ হিসাবে বিভিন্ন কর্মসূচী ঘোষণা করেছেন আন্দোলনকারীরা। ঘোষিত কর্মসূচির মধ্যে রয়েছে, ২২-২৮ জানুয়ারি সকাল ৯ টায় হাজিরা খাতায় স্বাক্ষর করে সকাল ১১ টা পর্যন্ত ৩ ঘন্টা কর্মবিরতি, অফিস চত্বরে অবস্থান এবং সমাবেশ। ২৯ জানুয়ারি থেকে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত মহান আন্তজার্তিক মাতৃভাষা দিবস এবং এসএসসি পরীক্ষার কারণে কর্মসূচি বিরতি।

২৫ থেকে ২৭ জানুয়ারি সকাল ৯ টায় হাজিরা খাতায় স্বাক্ষর করে বিকাল ৫ টা পর্যন্ত পূর্ণ দিবস কর্মবিরতি। ২৮ ফেব্রুয়ারি থেকে ২৭ মার্চ স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী বাঙ্গালী সূর্য সন্তান, বীর শহীদের প্রতি এবং মহান স্বাধীনতা দিবসের প্রতি শ্রদ্ধা নিবেদনের কারণে কর্মবিরতি এবং এর মধ্যে দাবী বাস্তবায়ন না হলে ২৮ মার্চ ঢাকা প্রেসক্লাবে মহা-সমাবেশের মাধ্যেমে পরবর্তী কঠোর কর্মসূচি ঘোষণা গ্রহন করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840