সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মধুপুরে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

মধুপুরে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

হাফিজুর রহমান.মধুপুর: মধুপুরের বেরীবাইদ ইউনিয়নের দক্ষিণ জাঙ্গালিয়া বনাঞ্চল এলাকার পাঁকা রাস্তার পাশে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে অরণখোলা পুলিশ ফাঁড়ি। অরণখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাসান মোস্তফা জানান, শনিবার (০৮ ফেব্রুয়ারি) সকাল অনুমান সাড়ে ১০টার দিকে বেরীবাইদ ইউনিয়নের দক্ষিণ জাঙ্গালিয়ার পাঁকা রাস্তার পাশে ২৫ বছর বয়সী এক অজ্ঞাত যুবকের অর্ধগলিত মরদেহ পড়ে থাকতে দেখে।

পরে স্থানীয়রা ফাঁড়িতে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। নিহতের পরনে ছিল জিন্স প্যান্ট গলায় গামছা পেছানো। লাশ উদ্ধার করে মধুপুর থানা থেকে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840