সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
লৌহজং নদী অবৈধ দখল মুক্তকরণ অভিযান বিষয়ক প্রেস ব্রিফিং ও র‌্যালি

লৌহজং নদী অবৈধ দখল মুক্তকরণ অভিযান বিষয়ক প্রেস ব্রিফিং ও র‌্যালি

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: সারা দেশের ন্যায় টাঙ্গাইলেও নদীর অবৈধ দখল উদ্ধার কার্যক্রম বিষয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ ফেব্রুয়ারি) টাঙ্গাইল জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে লৌহজং নদী দখলমুক্ত অভিযান বিষয়ক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক মো.শহীদুলইসলাম নদীর অবৈধ স্থাপনা উচ্ছেদ সম্পর্কে বিভিন্ন বিষয়ে সাংবাদিকদের অবহিত করেন। এসময় জেলার বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলন শেষে জেলা প্রশাসকের নেতৃত্বে একটি র‌্যালী বের হয়। র‌্যালিতে জেলা প্রশাসনের কর্মকর্তা ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করে। র‌্যালিটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বের হয়ে বেড়াডোমা ব্রীজ সংলগ্ন নদীর তীরে এসে শেষ হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840