সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
শিক্ষার মূল ভিত্তি হচ্ছে প্রাথমিক শিক্ষা..প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

শিক্ষার মূল ভিত্তি হচ্ছে প্রাথমিক শিক্ষা..প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর: প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন বলেছেন, শিক্ষার মূল ভিত্তি হচ্ছে প্রাথমিক শিক্ষা। তাই বর্তমান সরকার শতভাগ শিক্ষার্থীর প্রাথমিক শিক্ষা নিশ্চিত করণে যুগোপযোগী বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নন করছে। বছরের প্রথম দিন দেশের সকল শিক্ষার্থীর হাতে নতুন বই উপহার দেওয়া সম্ভব হচ্ছে প্রানমন্ত্রী শেখ হাসিনার কারণেই।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে মির্জাপুর উপজেলার বাইমহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনে সচেতনতামূলক মতবিনিময় সভা ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম এর সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন টাঙ্গাইল-০২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, প্রাথমিক শিক্ষা দপ্তরের ঢাকা বিভাগীয় উপ-পরিচালক ইফতেখার হোসেন ভূঁইয়া, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল আজিজ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক।

এরআগে সকালে প্রতিমন্ত্রী বাইমহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পৌছালে সেখানে তাকে স্বাগত জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসনে আরা বেগম। সেখানে তিনি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পাঠদান পর্যবেক্ষণ ও উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় প্রতিমন্ত্রী বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে পরিবেশিত মুক্তিযুদ্ধ বিষয়ক গীতি নৃত্য নাট্য ও শারীরিক কসরত উপভোগ করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840