প্রীতি ক্রিকেট ম্যাচে দেলদুয়ার প্রেসক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন টাঙ্গাইল প্রেসক্লাব

প্রীতি ক্রিকেট ম্যাচে দেলদুয়ার প্রেসক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন টাঙ্গাইল প্রেসক্লাব

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক দেলদুয়ার: টাঙ্গাইল প্রেসক্লাব ও দেলদুয়ার প্রেসক্লাবের প্রীতি ক্রিকেট ম্যাচে ৮৩ রানে বিজয়ী হয়েছে টাঙ্গাইল প্রেসক্লাব। শনিবার (২২ ফেব্রুয়ারি) সকালে দেলদুয়ার উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে দেলদুয়ার প্রেসক্লাব আয়োজিত প্রীতি ক্রিকেট ম্যাচের প্রধান অতিথি ছিলেন দেলদুয়ার নাগরপুর উপজেলার সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, নাহার আহমেদ, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান, দেলদুয়ার উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান মারুফ, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মাওলা, দেলদুয়ার উপজেলার নির্বাহী কর্মকতা মাহমুদা আক্তার, দেলদুয়ার আওয়ামী লীগের সভাপতি মোঃ ফজলুল হক ও সাধারণ সম্পাদক লায়ন এম শিবলী সাদিক, দেলদুয়ার থানা কর্মকর্তা এ কে সাইদুল হক ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান দেওয়ান তাহমিনা হক ও ভাইস চেয়ারম্যান এহসানুল হক সুমন।

দেলদুয়ার প্রেসক্লাবের সভাপতি মোঃ নুরুল ইসলাম সভাপতিত্বে খেলার শুভ উদ্বোধন করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ। খেলায় টসে জিতে টাঙ্গাইল প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২১৭ রান করেন।

দলের পক্ষে রাশেদ খান সর্বোচ্চ ৬৫ রান করে। এছাড়া অধিনায়ক ইফতেখারুল অনুপম ৪৫, সুমন কুমার রায় ২৮, শামীম আল মামুন ৩, কবির ৭, আবু সাঈদ ১, নাসির ২, মালেক আদনান অপরাজিত ৮ ও টগর অপরাজিত ৩ রান করে।

বোলিংয়ে বিজিত দেলদুয়ার প্রেসক্লাবের পক্ষে আরিফ ও নুরুল ২টি করে উইকেট দখল করে। এছাড়া ফরিদ ১টি করে উইকেট দখল করে। জবাবে দেলদুয়ার প্রেসক্লাব নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৪ রান করেন।

দলের পক্ষে রোকন সর্বোচ্চ অপরাজিত ৩৪ রান করে। এছাড়া আসাদুজ্জামান ২১, মনিরুল ১০, আরিফ ১২, মুরাদ ৫, শরিফুল ০, নাজমুল ০ , তারিকুল ৫ ও নুরুল ৬ রান করে। বোলিংয়ে বিজয়ী টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষে নাসির উদ্দিন ২২ রানে ৪টি ও মোজাম্মেল হক ১৭ রানে ২টি উইকেট দখল করে। এছাড়া টগর, মাসুদ রানা, মোস্তাক ১টি করে উইকেট দখল করে। বিজয়ী দলের নাসির উদ্দিন ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। খেলায় আম্পায়ার ছিলেন স্বপন দত্ত ও প্রান্ত ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840