সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
বর্ষণের অভাবনীয় সাফল্য ট্যালেন্টপুলে বৃত্তি লাভ

বর্ষণের অভাবনীয় সাফল্য ট্যালেন্টপুলে বৃত্তি লাভ

tangail-pratidin

হারুন অর রশিদ: টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক লোককথা পত্রিকার প্রতিষ্ঠাতা, বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক মরহুম কামরুল হাসান চৌধুরী’র সুযোগ্য ভাতিজা, বিশিষ্ট ঠিকাদার মো. বদরুল হাসান চৌধুরী ও দৈনিক লোককথা পত্রিকার সম্পাদক আবিদা সুলতানার কনিষ্ট পুত্র “মো. ফারশাদ হাসান চৌধুরী (বর্ষণ)” ২০১৯ সালে ঢাকা বোর্ডের প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষায় টাঙ্গাইল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে (জিপি-এ ৫ ও ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করেন)।

এছাড়াও সে বাংলাদেশের একটি স্বনামধন্য বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে ২০২০ সালের ভর্তি পরীক্ষায় ১৬তম স্থান অধিকার করে শিক্ষার সুযোগ পেয়ে তার নিজ মেধা ও জ্ঞানের বিকাশ ঘটিয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচনে বিপুল সমর্থন ও ভোটে জয় লাভ করেন।

এই ফলাফলের বিষয়ে সাংবাদিকগণ তার ভবিষ্যৎ উদ্দেশ্য সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, সে একজন সু-চিকিৎসক হয়ে জনসেবায় আত্মনিয়োগ করে দেশ ও জাতীর পাশে দাঁড়াতে চায়। বর্ষণের গর্বিত পিতা-মাতা জানায় আমাদের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটিয়েছে বর্ষণ। আমরা বলবো এটা তারই পরিশ্রমের ফসল। তার এই ফলাফলে আমরা সন্তুষ্ট। মহান আল্লাহ্র নিকট এই দোয়া করি সে যেন এই প্রতিভাকে ধরে রাখতে পারে। আপনারাও ওর জন্য দোয়া করবেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840