সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

টাঙ্গাইলে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

tangail pratidin

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা উত্তর রাম পাল গ্রামে তন্নি (২৫) নামে এক গৃহবধু’র রহস্যজনক মত্যু হয়েছে। বুধবার (০৪ মার্চ ) দুপুর ১২ টা দিকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে স্বজনরা। এ ঘটনার পর আল-আমিন তার মা রোকেয়া, বড় ভাই রফিকুল ইসলাম পলাতক রয়েছে।

রহস্যজনক মৃত্যুতে তন্নির বাবা আমীর হামজার অভিযোগ, ২০১৭ সালে আল-আমিনের সাথে বিয়ের পর থেকে বিভিন্ন সময় আমার মেয়েকে মারধর করতো। মঙ্গলবার রাতে আমার মেয়েকে গলা টিপে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রেখে আত্মহত্যার নাটক সাজানো হয়েছে।

টাঙ্গাইল মডেল থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে সে আত্মহত্যা করেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840