সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
মির্জাপুরে উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের ত্রি-বার্ষিক সম্মেলন

মির্জাপুরে উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের ত্রি-বার্ষিক সম্মেলন

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর: মির্জাপুরে উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ মার্চ) সকালে উপজেলা প্রশাসন চত্বরে সমিতির নিজস্ব কার্যালয়ে এ সম্মেলন হয়। সম্মেলনে সর্বসম্মতিক্রমে জ্ঞানজ্যোতি কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা পরিচালক আবুল কাশেম খান সভাপতি এবং সু-আশা কিন্ডারগার্টেনের পরিচালক প্রমথেশ গোস্বামী শঙ্কর সম্পাদক নির্বাচিত হন।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন আমিনুর রহমান। এছাড়া দুই কমিশনার ছিলেন যথাক্রমে অধ্যাপক শিবপদ ঘোষ ও কলিম আল মাহমুদ।এ উপলক্ষে আয়োজিত সাধারণ সভায় বক্তব্য রাখেন উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের নির্বাচন কমিশনার অধ্যাপক শিবপদ ঘোষ, রাজাবাড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও নির্বাচন কমিশনার কলিম আল মাহমুদ, জ্ঞানজ্যোতি কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা পরিচালক আবুল কাশেম খান, মোঃ আলেপ হোসেন, এম আর মজিদ, লুৎফর রহমান লাবু প্রমুখ।

উল্লেখ্য, ২০১০ সালে প্রতিষ্ঠিত মির্জাপুর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনে ১৫৪টি শিক্ষা প্রতিষ্ঠান সদস্য হিসেবে রয়েছে। সমিতির প্রতিষ্ঠাকালীন সভাপতি আবুল কাশেম খান এর আগে আরও তিন বার সভাপতির দায়িত্ব পালন করেন। সভাপতি সম্পাদকসহ ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যদের সভাপতি সম্পাদক মনোনীত করবেন বলে নবনির্বাচিত সভাপতি আবুল কাশেম খান জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840