টাঙ্গাইল প্রেসক্লাব গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে

টাঙ্গাইল প্রেসক্লাব গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: টানা তৃতীয় জয়ে টাঙ্গাইল প্রেসক্লাব গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠেছে। বুধবার (১১ মার্চ) দুপুরে স্টেডিয়ামে টাঙ্গাইল প্রেসক্লাব আয়োজিত মুজিববর্ষ আন্তঃ উপজেলা প্রেসক্লাব ওয়ালটন ক্রিকেট টুর্নামেন্টের গ্রপ পর্বের শেষ দিনের খেলা অনুষ্ঠিত হয়েছে।

এতে টাঙ্গাইল প্রেসক্লাব ৭১ রানে বাসাইল প্রেসক্লাবকে হারিয়েছে। খেলায় টস জয়ী টাঙ্গাইল প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে আট উইকেট হারিয়ে ১৪২ রান করে। দলের পক্ষে রাশেদ খান ৩৭, সুমন কুমার রায় ১৭, মোজাম্মেল হক ১৫, মোস্তাক হোসেন অপরাজিত ১৩ রান করেন।

বোলিংয়ে বাসাইল প্রেসক্লাব দলের আরিফ, মাসুদ ও সুমন খান ২টি করে উইকেট দখল করে। জবাবে বাসাইল প্রেসক্লাব নির্ধারিত ২০ ওভারে দশ উইকেট হারিয়ে ৭১ রান করে। দলের পক্ষে মাহমুদুল হাসান সর্বোচ্চ ১৭ ও একে বিজয় ১৪ রান করে।

বোলিংয়ে টাঙ্গাইল প্রেসক্লাব দলের ইফতেখারুল অনুপম, নাছির উদ্দিন ও সুমন কুমার রায় ২টি করে উইকেট দখল করেন। এছাড়া শামীম আল মামুন, মাসুদ রানা ও মালেক আদনান ১টি করে উইকেট দখল করে।

বিজয়ী দলের নাছির উদ্দিন ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। দিনের প্রথম খেলায় সখিপুর প্রেসক্লাব মাঠে অনুপস্থিত থাকায় কালিহাতী প্রেসক্লাব ওয়াকওভার পেয়ে সেমিফাইনালে উঠেছে। খেলায় আম্পায়ার ছিলেন তমাল বিহারী দাস ও মির্জা মাসুদুল হোসেন খোকন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840