সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
বঙ্গবন্ধু সেতুতে দুর্ঘটনায় নিহত দুই

বঙ্গবন্ধু সেতুতে দুর্ঘটনায় নিহত দুই

tangail-pratidin

জাহাঙ্গীর আলম: বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে সেতুর ১৩ ও ১৯ নম্বর পিলারের কাছে বৃহস্পতিবার (১২ মার্চ) ভোরে বাস-ট্রাক ও পিকআপের সংঘর্ষে পিকআপের হেলপার ও অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আইয়ুবুর রহমান জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে পাঁচটার দিকে বঙ্গবন্ধু সেতুর ১৩ নম্বর পিলারের কাছে একটি পিকআপ পিছন থেকে অপর একটি ট্রাককে ধাক্কা দিলে পিকআপের হেলপার নিহত হয়। তার নাম-পরিচয় পাওয়া যায়নি। এছাড়া, সেতুর ১৯ নম্বর পিলারের কাছে পর পর একাধিক বাস-ট্রাকের সংঘর্ষে অজ্ঞাত আরো একজনের মৃত্যু হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840