সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর: মির্জাপুরে অতিরিক্ত মুল্যে নিত্যপন্য বিক্রির দায়ে চার ব্যবসায়ীকে এক লাখ দশ হাজার টাকা অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত। সোমবার (২৩ মার্চ) উপজেলার গোড়াই সোহাগপাড়া বাজারে অভিযানের চালিয়ে এ অর্থদন্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক।

দন্ডপ্রাপ্তরা হলেন, সোহাগপাড়া কাঁচাবাজারের পেঁয়াজ ব্যবসায়ী লুৎফর রহমান, চাল ব্যবসায়ী বিপ্লব সরকার, রতন সরকার ও শরীফুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840