সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
কালিহাতীতে জমিসংক্রান্ত বিরোধে পাঁচ জন আহত

কালিহাতীতে জমিসংক্রান্ত বিরোধে পাঁচ জন আহত

tangail-pratidin

মনির হোসেন কালিহাতী: কালিহাতীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষের ঘটনায় পাঁচজন আহত হয়েছেন। শনিবার (২৮ মার্চ) সকালে পৌর এলাকার হরিপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত পাঁচ জনের পরিচয় পাওয়া গেছে।তারা হলেন, হরিপুর গ্রামের আব্দুল হালিম তালুকদার, রেজাউল করিম তালুকদার, রাসেল তালুকদার, আওয়াল তালুকদার, মজিবর মন্ডল। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আব্দুল হালিম তালুকদারকে ঘাটাইল সিএমএইচএ ও রাসেল তালুকদারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।এ ঘটনায় ওই এলাকায় আতংঙ্ক বিরাজ করছে।

প্রর্ত্যক্ষদর্শীরা জানায়, পৌরসভার হরিপুর গ্রামের আব্দুল হালিম তালুকদারদের সাথে দীর্ঘদিন যাবত প্রতিবেশি শুকুর মাহমুদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে থানা ও আদালতে উভয় পক্ষের মামলা চলমান রয়েছে।

শুক্রবার সন্ধ্যায় হালিম তালুকদারের পক্ষের লোক মজিবর মন্ডলের সাথে প্রতিপক্ষ শুকুর মাহমুদের লোকজনের সাথে কথা কাটাকাটি হয়। পরে শনিবার সকালে মজিবর মন্ডলের বাড়ীতে গিয়ে শুকুর মাহমুদের লোকজন তার উপর হামলা চালায়। খবর পেয়ে হালিম তালুকদারের লোকজন এগিয়ে আসলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।

এতে হালিম তালুকদারসহ তার পক্ষের ৫ জনসহ আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আব্দুল হালিম তালুকদারকে ঘাটাইল সিএমএইচএ ও তার ছেলে রাসেল তালুকদারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এবিষয়ে কালিহাতী থানার ওসি হাসান আল মামুন জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশের দুটি টিম পাঠানো হয়েছিল। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন অবস্থায় রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840