সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে চিকিৎসক করোনায় আক্রান্ত ছয়টি বাড়ি লকডাউন

টাঙ্গাইলে চিকিৎসক করোনায় আক্রান্ত ছয়টি বাড়ি লকডাউন

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: করোনাভাইরাসে টাঙ্গাইলে এবার একজন চিকিৎক আক্রান্ত হয়েছেন। তিনি পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের কলেজ পাড়ায় একটি ভাড়া বাসায় থাকেন। আক্রান্ত চিকিৎসক সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী মেডিকেল অফিসার । তার স্ত্রীও একজন চিকিৎসক বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে আক্রান্তের বাড়িসহ আশে পাশের ৬টি বাড়ী লকডাউন করেছেন উপজেলা প্রশাসন। এ নিয়ে জেলায় মোট ২৪ জনের দেহে করোনার ভাইরাসে শনাক্ত হল।

বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল সিভিল সার্জন অফিস থেকে জানানো হয়, বুধবার জেলা থেকে মোট ১০৫টি নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। সেখান থেকে একজন পজিটিভ পাওয়া যায়।

এ ব্যাপারে টাঙ্গাইল সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রামাপদ রায় বলেন, বুধবার (২৯ এপ্রিল) মাথা ব্যাথা, শরীর ব্যাথা সহ শরীর অসুস্থ্য হলে তার স্যাম্পল ঢাকায় পাঠানো হয়। আজ সকালে রির্পোট আসে তিনি করোনা পজেটিভ। তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে পাঠানো হয়েছে।

টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আতিকুল ইসলাম বলেন, সংক্রমন এড়াতে আশেপাশের ৬টি বাড়ী লক ডাউন করা হয়েছে।আগামী ১৪ দিন বাড়ী গুলো লক ডাউনের আওতায় থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840