সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে দরিদ্র কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

টাঙ্গাইলে দরিদ্র কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল সদর ও মির্জাপুর উপজেলার দুই হাজার ২শ’ ৫০টি পরিবারের মধ্যে ব্যক্তি উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। শনিবার (০২ মে) সকালে শহরের এতিমখানা, প্রতিবন্ধী স্কুল ও ছিন্নমূল শিশু বিদ্যালয় এবং মির্জাপুর উপজেলার আনাইতারা ইউনিয়নে বিভিন্ন গ্রামে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

টাঙ্গাইল আজম প্রেসের মালিক ইকবাল হোসেন আজম শনিবার সকালে মির্জাপুর উপজেলার মশাজান মাদ্রাসা মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে এ কার্যক্রমে উদ্বোধন করেন। পরে করোনা সংক্রমন এড়াতে খাদ্য সামগ্রী প্রতিটি বাড়িতে পৌছে দেওয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েঝে ৭ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, আধা কেজি খেজুর ও একটি সাবান।

ইকবাল হোসেন আজম বলেন, আমার একটি বাক ও শ্রবন প্রতিবন্ধী মেয়ের ভবিষ্যতের জন্য জমানো ৭ লক্ষ ৮০ হাজার টাকা দীর্ঘ দিনের চেষ্টায় ব্যাংকে জমা করি। বর্তমান করোনা পরিস্থিতে দেশের ক্রান্তিলগ্নে ঐ জমানো টাকা ব্যয় করে কর্মহীন অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করছি। এ সময় তিনি উপস্থিত সকলের নিকট তার মেয়ে সানজিদা আক্তার মীমের জন্য দোয়া প্রার্থনা করেন। এ সময় সামর্থবানদের অসহায়দের পাশে দাড়ানোর আহবান জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840