সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
কালিহাতীতে সৎ মার উপর হামলার ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

কালিহাতীতে সৎ মার উপর হামলার ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

tangail-pratidin

মনির হোসেন কালিহাতী: কালিহাতীতে সৎ মাকে মারধোর ও জমি জবর-দখলের চেষ্টার অভিযোগে বুধবার (০৬ মে) বিকেলে জেলা স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শফি কামাল সিদ্দিকী সোহেল (৪৫) ও তার ভাই সুমন সিদ্দিকী (৩৫) কে গ্রেফতার করেছে কালিহাতী থানা পুলিশ। উপজেলার কদিম হামজানি গ্রামে ঘটনাটি ঘটেছে।

বুধবার সকালে পৈত্রিক সম্পত্তি নিয়ে দ্বন্দ্বের জের ধরে বাড়ির জমি দখল করার চেষ্টা করে ব্যর্থ হয়ে সৎ মাকে মারধর করে বাড়িতে রোপনকৃত গাছপালা কেটে নষ্ট করে স্বেচ্ছাসেবক লীগ নেতা শফি কামাল সিদ্দিকী সোহেল ও তার ভাই সুমন সিদ্দিকী। আহত সৎ মা কালিহাতী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কালিহাতী থানার ওসি হাসান আল মামুন জানান, শফি কামাল সিদ্দিকী সোহেল, সুমন সিদ্দিকী, আয়েব আলী, নারগিস সিদ্দিকী, বিথী সিদ্দিকীকে আসামি করে থানায় মামলা  করেন তাদের সৎ মা সুলতানা বেগম। ওই মামলার প্রেক্ষিতে পুলিশ শফি কামাল সিদ্দিকী সোহেল ও তার ভাই সুমন সিদ্দিকীকে গ্রেফতার করেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840