সংবাদ শিরোনাম:
জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ সখীপুর আবাসিক মহিলা কলেজ টাঙ্গাইলের মধুপুরে ভোট দিতে যাওয়া হলো না মাসুদের টাঙ্গাইলে বাবার ভোট দিতে এসে ছেলে আটক টাঙ্গাইলে ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণে দিশেহারা ভোটার, আহত ২৫ টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত
দেলদুয়ারে এক সন্ত্রাসী পরিবারের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন ও সংবাদ সম্মেলন

দেলদুয়ারে এক সন্ত্রাসী পরিবারের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন ও সংবাদ সম্মেলন

জাহাঙ্গীর আলম : দেলদুয়ার উপজেলার লালহাড়া গ্রামের বাইয়া হযরত বাহিনীর বিরুদ্ধে অপহরণ, চাঁদাবাজি ও মারধরের অভিযোগ এনে তাদের বিচারের দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসী।

সোমবার (১ জুন) সকালে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনের সড়কে মানববন্ধন করেন তারা।এর পর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন একই গ্রামের আজম খানসহ কয়েকটি পরিবারের সদস্য।

সম্মেলনে লিখিত বক্তব্যে আজম খান জানান, তার ভাতিজি গত ২৮ মে বিকালের দিকে বাড়ির পাশে এক দোকান থেকে কিছু জিনিস কিনে ফিরছিল। তখন এলাকার চিহ্নিত সন্ত্রাসী বাইয়া হযরতের ছোট ছেলে সজিব তার সহযোগীদের নিয়ে অপহরণ করে নিয়ে যায়।

এ খবর পাওয়ার পর তার পরিবারের লোকজন সজিবের বাড়িতে গিয়েও তাকে উদ্ধার করতে ব্যর্থ হন।

পরে বিষয়টি থানায় জানালে ওইদিনই রাত ৯ টার দিকে ভাতিজিকে পুলিশ উদ্ধার ও অভিযুক্ত সজিবকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে বাইয়া হযরত, সজিবসহ চারজনকে আসামি করে দেলদুয়ার থানায় মামলা দায়ের করা হয়।

কিন্তু মামলার অন্য আসামিরা পলাতক থেকে আজম খানের পরিবারের লোকজনদের নানাভাবে হুমকি দিচ্ছে।

তিনি অভিযোগ করে বলেন, বাইয়া হযরত বাহিনীর লোকজন দীর্ঘদিন ধরে এলাকার অসহায় মানুষদের বিভিন্ন ভাবে হয়রানি করে আসছে। বিভিন্ন স্থানে চাঁদা না পেয়ে হামলার ঘটনাও ঘটিয়েছে।

বাইয়া হযরত বাহিনীর বিরুদ্ধে হাফ ডজনেরও বেশি মামলা রয়েছে। এলাকাবাসী এ বাহিনীর রোষানল থেকে রেহাই পেতে তাদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840