সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
ঘাটাইল বংশাই নদীতে যুবক নিখোঁজ ।। লাশ উদ্ধার এক

ঘাটাইল বংশাই নদীতে যুবক নিখোঁজ ।। লাশ উদ্ধার এক

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল : ঘাটাইল বংশাই নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া দুই শিক্ষার্থীর মধ্যে আব্দুল্লাহ আল নোমান (২৫) নামের একজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহত আব্দুল্লাহ উপজেলার ছনখোলা গ্রামের আব্দুল বাছেদের ছেলে। সে সরকারি সা’দত কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

এঘটনায় ফারুক খান (১৫) নামের এক এইচএসসি পরীক্ষার্থী এখনো নিখোঁজ রয়েছে।

রবিবার (০৭ জুন) বিকেলে উপজেলার মানিকপুর আঙ্গারখোলা এলাকায় ব্রিজ সংলগ্ন বংশাই নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিখোঁজ অপরজনকে উদ্ধারে ডুবুরি দলের অভিযান অব্যাহত রয়েছে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম স্থানীয়দের বরাদ দিয়ে জানান, ‘দুই যুবক মিলে দুপুরে অন্যান্য বন্ধুদের সঙ্গে ফুটবল খেলা শেষ করে বংশাই নদীতে গোসল করতে যায়। এক পর্যায়ে তারা দুইজন পানিতে ডুবে যায়।

এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে ডুবুরি দল গিয়ে বিকেলে একজনের মৃতদেহ উদ্ধার করে।

এরপর পুলিশের কাছে নিহতের লাশ হস্তান্তর করা হয়। অপরজনকে উদ্ধারে ডুবুরি দলের অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840