সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
কালিহাতীতে লাশ উদ্ধার ।। আটক চার

কালিহাতীতে লাশ উদ্ধার ।। আটক চার

মনির হোসেন কালিহাতী : কালিহাতীতে রানা (২৪) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক উপজেলার রামপুর খামার বাড়ির তারা মিয়ার ছেলে।

এ ঘটনায় জড়িত সন্দেহে রামপুর খামার পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে পারভেজ হোসাইন (১৯), শাহাদত হোসেনের ছেলে ফেরদৌস (১৯), আব্দুল খালেকের ছেলে শাহিনুর (১৯) ও নুর ইসলামের ছেলে রুবেল (১৯) কে আটক করেছে পুলিশ।

পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানান, গত ১ জুলাই বিকেলে তারা পাঁচ বন্ধু মিলে রামপুর সাত বিলে নৌকার মধ্যে মাদক সেবন করার সময় রানা নৌকা থেকে পড়ে যায়। এসময় তাকে ফেলে চলে আসে।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, উপজেলার বল্লা ইউনিয়নের রামপুর সাত বিলে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে রানার মা এসে তার ছেলের লাশ শনাক্ত করে। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, গত শুক্রবার (৩ জুলাই) সন্ধ্যায় উপজেলার রামপুর সাত বিল থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে শনিবার (৪ জুলাই) পুলিশ নিহত রানার লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840