ধনবাড়ীতে করোনায় আ’লীগ নেতার মৃত্যুতে প্রধান মন্ত্রীর শোক

ধনবাড়ীতে করোনায় আ’লীগ নেতার মৃত্যুতে প্রধান মন্ত্রীর শোক

হাফিজুর রহমান মধপুর : টাঙ্গাইলের ধনবাড়ীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ আবুল কালাম আজাদ বকলের মৃত্যু হয়েছে।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার আনোয়ার খান মর্ডাণ হাসপাতালে ১১ দিন লাইফ সাপর্টে থাকার পর বৃহস্পতিবার (৯ জুলাই) সকাল সাড়ে ৫ টায় তিনি মারা যান।

তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি, বাংলাদেশ আওয়ামী লীগে সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি, কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক শোক বার্তায় এ তথ্য জানানো হয়।

বৃহস্পতিবার দুপুরে আলহাজ আবুল কালাম আজাদ বকলের মরদেহ দুপুরে গ্রামের বাড়ী টাঙ্গাইলের ধনবাড়ীর বকল বাড়ীতে আনা হয়। বিকেল ৩ টায় তার জানাযা নামাজ শেষে বিশেষ ব্যবস্থায় পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

মৃত্যকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর। স্ত্রী সহ সন্তানাদি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

গত ২৮ জুন করোনা সন্দেহে তাকে ঢাকার ধানমন্ডি আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ৪ জুলাই পরীক্ষায় তার করোনা পজেটিভ আসে।

তিনি করোনায় আক্রান্ত হয়ে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ও বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাঃ রফিকুল ইসলামের তত্তাবধানে চিকিসাধীন ছিলেন।

তার মৃত্যুতে ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হিরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম মঞ্জু, সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ ফরিদ, পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন,

প্রেসক্লাব সভাপতি স.ম জাহাঙ্গীর আলম, সম্পাদক আনছার আলী, ধনবাড়ী ইলেকটনিক্স এন্ড প্রিন্ট মিডিয়া এসোসিয়েশন (ই.পা.ধ) এর সভাপতি রবিউল ইসলাম শাহীন, সাধারণ সম্পাদক জাহিদ হাসান সুমন, মানবাধিকার কর্মী সাংবাদিক আব্দুল্লাহ আবু এহসান খোকন, মাইটিভি’র সাংবাদিক হাফিজুর রহমান গভীর শোক ও শোকসন্তপ্ত পারিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এছাড়াও ধনবাড়ীর মুক্তিযোদ্ধারাসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন, ধনবাড়ী বণিক সমিতি, ধনবাড়ী বাজার ব্যাবসায়ী সমিতি ও ধনবাড়ী সংবাদ পত্র এজেন্ট সহ হকাররা তার মৃত্যুতে শোক প্রকাশ করছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840