সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
ভূঞাপুর হাসপাতালের ৩ জনসহ নতুন আক্রান্ত ৬

ভূঞাপুর হাসপাতালের ৩ জনসহ নতুন আক্রান্ত ৬

খায়রুল খন্দকার ভূঞাপুর : টাঙ্গাইলের  ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩ জন কর্মকর্তা-কর্মচারীসহ ভূঞাপুরে নতুন করে আরও ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। নতুন আক্রন্তরা হলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩ জন , ফলদা ইউনিয়নের একই পরিবারে ২ জন এবং নিকরাইর ইউনিয়নের পাথাইল কান্দির এলাকায় ১ জন।

ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. মহীউদ্দিন আহমেদ জানান, সোমবার (২৭ জুলাই) উপজেলায় নতুন করে ৬ জন করোনায় আক্রান্ত  হয়েছে।

এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬০ জন। করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ১ জনের। এখন পর্যন্ত  সুস্থ হয়ে ২৫ জন। এছাড়া চিকিৎসারধীন রয়েছে ৩৪ জন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840