টাঙ্গাইলে ডিসিসহ বিশিষ্ট ব্যাক্তিরা করোনা আক্রান্ত হচ্ছেন!

টাঙ্গাইলে ডিসিসহ বিশিষ্ট ব্যাক্তিরা করোনা আক্রান্ত হচ্ছেন!

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে সংসদ সদস্য ও  জেলা প্রশাসকসহ  বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, জনপ্রতিনিধি, গনমাধ্যমের কর্মী, চিকিৎসক এবং ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ একে একে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পড়ছেন।

ফলে টাঙ্গাইলে করোনা ভীতি বেড়ে যাচ্ছে বলে মনে করছেন অনেকে। আক্রান্ত বিশিষ্ট ব্যাক্তিদের অনেকে হাসপাতালে এবং বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন।আক্রান্ত ব্যাক্তিদের সুস্থতা কামনা করে বিভিন্ন সামাজিকে যোগাযোগ মাধ্যমে দোয়া  কামনা করছে স্বজনরা ছাড়াও তাদের ঘনিষ্টজনরা।   

টাঙ্গাইল সিভিল সাজন অফিস সুত্রে জানা গেছে, মঙ্গলবার (২৮ জুলাই) টাঙ্গাইলে নতুন করে আরো ৫২ জন করোনা আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট এক হাজার ৫১৫ জন শনাক্ত হয়েছে।

 টাঙ্গাইলের ডিসি মো. আতাউল গনি নিজেও তাঁর করোনা শনাক্ত হওয়ার বিষয়টি গণমাধ্যমকে মঙ্গলবার অবহিত করেছেন। এখন তিনি সরকারি বাসভবনে চিকিৎসাধীন আছেন বলে জানিয়েছেন।

টাঙ্গাইলে নতুন শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে সদর উপজেলার ২৯ জন, বাসাইলের সাতজন, কালিহাতী উপজেলার সাতজন, মির্জাপুরের তিনজন, ধনবাড়ীর তিনজন, নাগরপুরের দুজন ও ভূঞাপুর উপজেলার একজন রয়েছেন।

জেলার সিভিল সার্জন কার্যালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, টাঙ্গাইলে করোনা শনাক্ত ব্যক্তিদের মধ্যে এখন পর্যন্ত ৮৫৩ জন সুস্থ হয়েছে। অপরদিকে, মৃত্যু হয়েছে মোট ২৫ জনের।

এ ছাড়া টাঙ্গাইল ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিট, বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ ঢাকার বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে চিকিৎসা নিচ্ছেন আক্রান্ত ব্যক্তিরা।

টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তবে তিনি বর্তমানে সুস্থ্য আছেন।

প্রভাবশালীদের মধ্যে অন্য আক্রান্তরা হলো, টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. আতাউল গনি, জেলা সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ওয়াহীদুজ্জামান,

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও)মো: শফিকুল ইসলাম সজিব, টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল,

টাঙ্গাইল চেম্বার ও কমার্সের সভাপতি ও জেলা যুবলীগের সহ-সভাপতি খান আহমেদ শুভ, শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক আলমগীর, জেলা বাস-কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব ও টাঙ্গাইল চেম্বার ও কমার্সের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া বড় মনি,

টাঙ্গাইল পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাফিজুর রহমান মিনজু, টাঙ্গাইল টেলিভিশন রিপোর্টস ফোরামের সভাপতি ও টাঙ্গাইল প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মো: নাসির উদ্দিন,

পৌরসভার ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহেল ওয়ারেছ হুমায়ুন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মামুন, জেলা যুবলীগের সাবেক সভাপতি আতিকুর রহমান মোরশেদ, জেলা স্বোচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিরুজ্জামান খান সুখন।

এছাড়াও টাঙ্গাইলে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, প্রশাসনিক, সাংস্কৃতিক সহ শিক্ষক এবং শ্রেণী-পেশার সাধারণ মানুষ প্রতিনিয়ত আক্রান্ত হচ্ছেন।   

মঙ্গলবার (২৮ জুলাই) ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৫২  জনের মধ্যে, টাঙ্গাইল সদরে ২৯ জন, বাসাইল ও কালিহাতীতে ৭ জন করে, মির্জাপুর ও ধনবাড়িতে ৩ জন করে, নাগরপুরে ২ জন এবং ভুঞাপুরে একজন করে রয়েছেন।

এ নিয়ে গতকাল মঙ্গলবার সকাল পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা মোট ১৫১৫ জন। করোনায় আক্রান্ত হয়ে মোট মারা গেছেন ২৫জন। মোট সুস্থ্য হয়েছেন ৮৫৩ জন। হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ৮৫ জন। মোট কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ১৫২৯৬ জন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840