বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে সরকার ….সাংসদ টিটু

বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে সরকার ….সাংসদ টিটু

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : যে কোন দূর্যোগ ও বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় পারিবারে পাশে আছে সরকার। টাঙ্গাইলের নাগরপুরে দিনভর বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কালে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এ কথা বলেন।

নাগরপুর-দেলদুয়ারের প্রতিটি বন্যার্ত পরিবারকে ত্রাণের আওতায় আনা হবে। তিনি আরো বলেন, আমাদের দেশে যখনি প্রাকৃতিক দূর্যোগ দেখা দেয় আর তখনি দূর্যোগ মোকাবেলায় এ দেশের মানুষকে বাচাঁতে এগিয়ে আসে বর্তমান সরকার।

তাঁর সফল নেতৃত্বের ফলেই আমরা সকল দূর্যোগ কাটিয়ে উঠতে সক্ষম হই। এবারের বন্যায় ইতিমধ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বন্যার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়েছে।

এ উপজেলায় নতুন করে বন্যার্ত মানুষের জন্য ১০০ মেঃটন চাল, শিশুখাদ্যের জন্য ২ লাখ ও গোখাদ্যর জন্য ২ লাখ টাকা বরাদ্দ হয়েছে। যারা খাদ্যসহায়তা আওতায় আসেননি আপনারা ধৈর্য্য ধরেন পর্যায়ক্রমে সকলেই ত্রাণের আওতায় আসবেন।

বুধবার গয়হাটা ইউনিয়নের বিভিন্ন বন্যা দূর্গত এলাকায় বাড়ি বাড়ি নৌকা নিয়ে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বকর সিদ্দিক, খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আবুল কালাম আজাদ,

উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো.উজ্জ্বল হোসেন মোল্লা, গয়হাটা ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান আসকর, গয়হাটা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840