গোপালপুরে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী দিলেন এমপি ছোট মনির

গোপালপুরে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী দিলেন এমপি ছোট মনির

প্রতিদিন প্রতিবেদক গোপালপুরঃ টাঙ্গাইলের গোপালপুর সরকারি কলেজে আশ্রয় নেয়া প্রায় অর্ধশতাধিক বন্যাকবলিত পরিবারের মাঝে, (৯ আগস্ট) রবিবার বিকেলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ত্রাণসামগ্রী ব্যাগ বিতরণ করেন।টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের জাতীয় সংসদ সদস্য ছোট মনির,

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার কে এম গিয়াস উদ্দিন, হেমনগর ইউনিয়নের চেয়ারম্যান রওশন খান আইয়ুব, গোপালপুর সরকারি কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আব্দুল্লাহ আকন্দ, শহর আওয়ামী লীগের সভাপতি এইচ এম রফিকুল ইসলাম রফিক, আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ যুবলীগ ও অন্যান্য নেতৃবৃন্দ।

এর আগে, গোপালপুরে কর্মহীন ও অসহায় ৩ হাজার শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (১৭ মে) গোপালপুর সরকারি কলেজ মাঠে ও সূতী ভিএম সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার ২১ টি শ্রমিক ইউনিয়নের ৩ হাজার শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ঈদ উপহার খাদ্যসামগ্রী এমপি ছোট মনির নিজ অর্থায়নে বিতরণ করা হয়।

সে সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিকাশ বিশ্বাস, জেলা বাস-কোচ মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও গোপালপুরে করোনা ভাইরাসের কারণে যারা লকডাউনে রয়েছেন তাদের ঘরে ঘরে চিকিৎসা সেবা পৌঁছে দিতে ভ্রাম্যমাণ মেডিকেল টিম চালু করেছেন স্থানীয় সংসদস সদস্য তানভীর হাসান ছোট মনির।

বুধবার (০৮ এপ্রিল) বিকেলে গোপলপুর খানার সামনে এ কর্মসূচির উদ্বোধন করেন তিনি। এছাড়াও একই স্থানে নিন্ম আয়ের কর্মহীন মানুষের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে জরুরী খাদ্য সহায়তা সার্ভিস চালু করেন তিনি।

এদুটি কর্মসূচি উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, গোপালপুর থানা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আলীম আল রাজি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার ও শহর আওয়ামী লীগের সভাপতি এসএম রফিকুল ইসলাম।

এছাড়াও বিশেষ প্রয়োজনে খাদ্য ও প্রাথমিক চিকিৎসা সেবার জন্য এমপির হটলাইনে যোগাযোগ করা জন্য নাম্বার দেয়া হয়েছে। ভূঞাপুর ০১৭৬২৬৯১৬৩৪ ও গোপালপুর ০১৭৫৮৪৭৮৯৮৯।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840