সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
মির্জাপুরে এমপি একাব্বর হোসেন ও তাঁর স্ত্রী করোনা আক্রান্ত

মির্জাপুরে এমপি একাব্বর হোসেন ও তাঁর স্ত্রী করোনা আক্রান্ত

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুরঃ টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের এমপি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা একাব্বর হোসেন ও তাঁর স্ত্রী ঝর্ণা হোসেন করোনা আক্রান্ত হয়েছেন।বুধবার বিকেলে শারীরিক অবস্থার অবনতি হলে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে রাতেই তাদের সম্মিলিত সামরিক হাসপাতাল সিএইচএম এ ভর্তির কার্যক্রম শুরু করা হয়েছে বলে সাংসদের একমাত্র ছেলে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক তাহরীম হোসেন সীমান্ত জানিয়েছেন।

পারিবারিক সূত্র জানা গেছে, গত বৃহস্পতিবার প্রথমে ঝর্ণা হোসেন জ্বর ও শরীর ব্যথা অনুভর করলে রবিবার তিনি করোনা পরীক্ষার জন্য নমূনা দেন। সোমবার তাঁর পজেটিভ রিপোর্ট আসে। অন্যদিকে মঙ্গলবার এমপি একাব্বর হোসেনের জ্বর ও শরীর ব্যথা হলে বুধবার সকালে তিনি নমুনা দেন। বিকেলে রিপোর্টও পজেটিভ রিপোর্ট আসে।

বিকেল থেকে এমপি একাব্বর হোসেন ও ঝর্ণা হোসেনের শরীরিক অবস্থার অবনতি হতে থাকে। তাঁরা তীব্র জ্বর ও শ্বাসকষ্ট অনুভর করলে বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রীকে অবগত করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী সঙ্গে সঙ্গে তাদের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। পরে রাতেই তাদের হাসপাতালে নেয়া কার্য়ক্রম শুরু হয়েছে বলে এমপি পুত্র তাহরীম হোসেন সীমান্ত জানিয়েছেন।

এদিকে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের চার বারের নির্বাচিত এমপি মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ একাব্বর হোসেন ও তাঁর স্ত্রী ঝর্ণা হোসেন করোনা আক্রান্তের খবরে দলীয় নেতাকর্মীসহ নির্বাচনী এলাকার জনগণের মধ্যে উদ্ভেগ উৎকষ্ঠার সৃষ্টি হয়েছে।

অন্যদিকে একাব্বর হোসেন এমপি ও ঝর্ণা হোসেনের সুস্থ্যতার জন্য দলীয় নেতাকর্মী, নির্বাচনী এলাকার জনগণসহ দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন তাদের একমাত্র ছেলে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক তাহরীম হোসেন সীমান্ত।এছাড়া তাঁর বাবা-মার অসুস্থ্যতার খবর শুনে তাৎক্ষনিক উন্নত চিকিৎসার ব্যবস্থা করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তাহরীম হোসেন সীমান্ত।   

ইতিমধ্যে, করোনা ভাইরাসে আক্রান্ত টাঙ্গাইলের সংসদ সদস্য ও  জেলা প্রশাসকসহ  বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, জনপ্রতিনিধি, গনমাধ্যমের কর্মী, চিকিৎসক এবং ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ একে একে করোনামুক্ত হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসছেন। ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে অনেকেই সামাজিক বিভিন্ন কর্ম সুচিতে অংশ নিচ্ছেন।যদিও করোনা আক্রান্ত ব্যাক্তিরা পরিবার পরিজনের সাথে ঈদুল আযহা উদযাপন করতে পারেনি।

সারা দেশের ন্যায় টাঙ্গাইলেও ক্রমাগত করোনা সংক্রমন বাড়তে থাকে। ঈদুল আযহার বেশ কিছুদিন আগে টাঙ্গাইলে – ০৮ আসনের সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, জেলা প্রশাসক মো. আতাউল গনি, জেলা সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ওয়াহীদুজ্জামান, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মো: শফিকুল ইসলাম সজিব, টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল

টাঙ্গাইল চেম্বার ও কমার্সের সভাপতি ও জেলা যুবলীগের সহ-সভাপতি খান আহমেদ শুভ, শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক আলমগীর, জেলা বাস-কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব ও টাঙ্গাইল চেম্বার ও কমার্সের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া বড় মনিসহ অনেকে করোনা আক্রান্ত হয়ে পড়েন। আক্রান্ত ব্যাক্তিদের সুস্থতা কামনা করে বিভিন্ন সামাজিকে যোগাযোগ মাধ্যমে দোয়া  কামনা করছে স্বজনরা ছাড়াও তাদের ঘনিষ্টজনরা।   

গত কয়েকদিনে বিশিষ্ট এসব ব্যাক্তিদের অনেকে সুস্থ হয়ে কাজে ফিরে এসেছেন। টাঙ্গাইলের জেলা প্রশাসক মোঃ আতাউল গনি তিনি নিয়মিত কিাজ করেছেন। সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম এখন করোনা মুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন। সিভিল সার্জন করোনামুক্ত হয়ে কাজে ফিরেছেন, সদর হাসপাতালে আরএমও তার দায়িত্ব পালন করছেন, সুস্থ হয়েছেন প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল । গোলাম কিবরিয়া বড়মনিকে জাতীয় শোক দিবসের বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করতে দেখা গেছে।

এছাড়াও সুস্থ হয়েছেন, টাঙ্গাইল পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাফিজুর রহমান মিনজু, টাঙ্গাইল টেলিভিশন রিপোর্টস ফোরামের সভাপতি ও টাঙ্গাইল প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মো: নাসির উদ্দিন, পৌরসভার ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহেল ওয়ারেছ হুমায়ুন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মামুন, জেলা যুবলীগের সাবেক সভাপতি আতিকুর রহমান মোরশেদ, জেলা স্বোচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিরুজ্জামান খান সুখন।

এদিকে টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় নতুন করে ৪৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে নিশ্চিত করেছে সিভিল সার্জন অফিস। এদের মধ্যে টাঙ্গাইল সদর ও ঘাটাইলে ১১ জন করে, মির্জাপুরে ৮ জন, সখীপুরে ৬ জন, গোপালপুরে ৫ জন, মধুপুর ও দেলদুয়ারে ২ জন করে, কালিহাতীতে একজন রয়েছেন। গতকাল বুধবার সকাল পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা মোট ২১৭৯ জন। করোনায় আক্রান্ত হয়ে মোট মারা গেছেন ৩৬জন। আরোগ্য লাভ করেছেন ১৫৩৭ জন। হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ১৩৭ জন। মোট কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ১৭৭৬৫জন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840