সংবাদ শিরোনাম:
অবৈধ ড্রেজিংয়ের খেসারত ভেস্তে যাচ্ছে টাঙ্গাইল-তোরাপগঞ্জ সড়কটি মধুপুরে সুইট ফ্লাগ চাষ করে স্বাবলম্ভী মহিউদ্দিন টাঙ্গাইলে নারী ক্ষমতায়ন কর্মসূচি অর্জন কর্মশালা অনুষ্ঠিত ভূঞাপুরে এমপি ছোট মনিরের করোনা মুক্তি কামনায় দোয়া টাঙ্গাইলে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী পরিষদের সম্মেলন অনুষ্ঠিত ঘারিন্দা ইউনিয়নে নৌকার মাঝি হলেন তোফায়েল আহমেদ মির্জাপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটি গঠন অধ্যক্ষ শাহাদতের হোসেন খানের আলোচনা সভা ও দোয়া মাহফিল টাঙ্গাইলে ছাত্র অধিকার পরিষদের মানববন্ধনে ছাত্রলীগের হামলা পাওনা টাকা চাওয়ায় কালের স্রোত পত্রিকায় জঙ্গী বানালো ব্যবসায়ীকে
কালিহাতীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু

কালিহাতীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু

মনির হোসেন,কালিহাতী : কালিহাতীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৮আগস্ট) সাড়ে ১১টায় বাংড়া ইউনিয়নের খিলদা গ্রামে নিজ বাড়িতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটে। নিহত যুবক উপজেলার বাংড়া ইউনিয়নের খিলদা গ্রামের নায়েব আলীর ছেলে শাহাদাত হোসেন (২১) ।
এলাকাবাসী জানান, শাহাদাত তার নিজ বাড়িতে বিদ্যুৎতের কাজ করতে ছিল সে সময় তিনি বিদ্যুৎ স্পৃষ্ট হয়। ঘটনাস্থলেই শাহাদাত হোসেন বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু হয়।

বাংড়া ইউনিয়নের চেয়ারম্যান হাসমত আলী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শাহাদত তার নিজ বাড়িতে বিদ্যুৎতের কাজ করার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যায় ।

্র

এর আগে, টাঙ্গাইলের বাসাইলে বিদ্যুতের তারে জড়িয়ে নৌকার পাঁচ যাত্রী মারা গেছে। এরা হলো- বাসাইল উপজেলার গিলাবাড়ী গ্রামের নৌকার মাঝি তাইজ উদ্দিন (৫০) একই এলাকার মিঞ্জু মিয়ার স্ত্রী জমেলা বেগম (৬০) ও তার ছেলে হামিদুর রহমান রনো (৩৫), একই এলাকার আতা মিয়ার ছেলের বউ (৩২) ( নাম জানা যায়নি) ও সখীপুর উপজেলার কৈয়ামধু গ্রামের হায়দার আলীর ছেলে শাহ আলম ( ২৫)। শুক্রবার বিকেলে বাসাইল উপজেলার গিলাবাড়ী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য রুবেল জানান, নৌকাটি দাঁড়িয়াপুর থেকে গিলাবাড়ীতে আসছিল। এটি গিলাবাড়ী বাজার এলাকায় পৌঁছালে বিলের মধ্যে থাকা বিদ্যুতের তারের সঙ্গে জড়িয়ে যায় নৌকার মাঝি। এসময় নৌকাটি ডুবে যায়। এ ঘটনায় ঘটনাস্থল থেকে পাঁচজনের লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ম্যান শফিকুল ইসলাম বলেন, ঘটনাস্থলে ডুবুরি পাঠানো হয়েছে। এছাড়াও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র অপারেশন কর্মকর্তা শফিকুর রহমান ঘটনার সত্যতা শিকার করেছেন। তিনি জানান, পাঁচজনের লাশ পাওয়া গেছে। আরো কেউ নিখোঁজ আছে কিনা বা মারা গেছে কিনা তা নিশ্চিত হতে ডুবুরী দল কাজ করছে।

বাসাইলের উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না জানান, ৫ জন নিহত হওয়ার ঘটনাটি নিশ্চিত হওয়া গেছে। আরও এক শিশু নিখোঁজ রয়েছে। টাঙ্গাইল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840