সংবাদ শিরোনাম:
নাগরপুরে জুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুয়াড়ীসহ গ্রেফতার ১৫ টাঙ্গাইলে ফেনসিডিল ও নগদ অর্থসহ গ্রেফতার এক অবৈধ ড্রেজিংয়ের খেসারত ভেস্তে যাচ্ছে টাঙ্গাইল-তোরাপগঞ্জ সড়কটি মধুপুরে সুইট ফ্লাগ চাষ করে স্বাবলম্ভী মহিউদ্দিন টাঙ্গাইলে নারী ক্ষমতায়ন কর্মসূচি অর্জন কর্মশালা অনুষ্ঠিত ভূঞাপুরে এমপি ছোট মনিরের করোনা মুক্তি কামনায় দোয়া টাঙ্গাইলে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী পরিষদের সম্মেলন অনুষ্ঠিত ঘারিন্দা ইউনিয়নে নৌকার মাঝি হলেন তোফায়েল আহমেদ মির্জাপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটি গঠন অধ্যক্ষ শাহাদতের হোসেন খানের আলোচনা সভা ও দোয়া মাহফিল
ধনবাড়ীতে সড়ক দূর্ঘটনায় নিহত এক

ধনবাড়ীতে সড়ক দূর্ঘটনায় নিহত এক

প্রতিদিন প্রতিবেদক ধনবাড়ী : টাঙ্গাইলের ধনবাড়ীর জামতলী বাসস্ট্যন্ড এলাকায় ট্রাক-পিকাপ ভ্যানের মুখোমুখি সংর্ঘষে এক জন নিহত ও ১০ জন আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে চার জনের অবস্থা আশংকা জনক।

ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: চাঁন মিয়া জানান, শনিবার (২৯ আগস্ট) সকালে জামালপুর থেকে গরু বোঝাই একটি পিকআপ ভ্যান ঢাকার দিকে যাচ্ছিল, অপরদিকে টাঙ্গাইল থেকে একটি ট্রাক জামালপুরে যাওয়া পথে জামতলী বাসস্ট্যান্ডে এসে সামনের চাঁকা প্যাঞ্চার হয়ে ট্রাক-পিকাপের মুখোমুখি সংর্ঘষ হয়।

এতে ঘটনাস্থলেই পিকাপ ভ্যানে থাকা এক গরু ব্যাসায়ী নিহত ও ১০ জন আহত হয়। ধনবাড়ী থানা পুলিশ ও ধনবাড়ী ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা আহতদের উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এর মধ্যে গুরুত্বর ৪ জন কে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত গরু ব্যাবসায়ী শিপন জামালপুর জেলার সদর উপজেলার পলাশগড় এলাকার কছর আলীর ছেলে।

আহতদের তাতক্ষণিকভাবে নাম পরিচয় জানাযায়নি। এঘটনায় ধনবাড়ী থানায় মামলার প্রস্তুতি চলছে বলে ধনবাড়ী থানার ওসি মো: চাঁন মিয়া জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840