সংবাদ শিরোনাম:
অবৈধ ড্রেজিংয়ের খেসারত ভেস্তে যাচ্ছে টাঙ্গাইল-তোরাপগঞ্জ সড়কটি মধুপুরে সুইট ফ্লাগ চাষ করে স্বাবলম্ভী মহিউদ্দিন টাঙ্গাইলে নারী ক্ষমতায়ন কর্মসূচি অর্জন কর্মশালা অনুষ্ঠিত ভূঞাপুরে এমপি ছোট মনিরের করোনা মুক্তি কামনায় দোয়া টাঙ্গাইলে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী পরিষদের সম্মেলন অনুষ্ঠিত ঘারিন্দা ইউনিয়নে নৌকার মাঝি হলেন তোফায়েল আহমেদ মির্জাপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটি গঠন অধ্যক্ষ শাহাদতের হোসেন খানের আলোচনা সভা ও দোয়া মাহফিল টাঙ্গাইলে ছাত্র অধিকার পরিষদের মানববন্ধনে ছাত্রলীগের হামলা পাওনা টাকা চাওয়ায় কালের স্রোত পত্রিকায় জঙ্গী বানালো ব্যবসায়ীকে
টাঙ্গাইলে ট্রাক-লরি সংঘর্ষে চালক নিহত

টাঙ্গাইলে ট্রাক-লরি সংঘর্ষে চালক নিহত

প্রতিদিন প্রতিবেদক : বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কের কালিহাতী উপজেলার আনালিয়াবাড়ি নামকস্থানে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকালে ট্রাকের সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষে নয়ন মিয়া (২২) নামের এক ট্রাক চালক নিহত হয়েছেন।

সে চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রশিদনগরের তরিকুল ইসলামের ছেলে।

এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতির্ করা হয়েছে। দুর্ঘটনার পর মহাসড়কে কিছু সময়ের জন্য যানজটের সৃষ্টি হয়।

বঙ্গবন্ধসেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী আয়বুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে উত্তরবঙ্গগামী একটি ট্রাক ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই উত্তরবঙ্গগামী ট্রাকের চালক নয়ন মিয়া নিহত হন। এ ঘটনায় আহত তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও লরি থানা পুলিশের হেফাজতে রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840