তারেক রহমানের কারামুক্তি দিবসে টাঙ্গাইল ছাত্রদলের আলোচনা সভা

তারেক রহমানের কারামুক্তি দিবসে টাঙ্গাইল ছাত্রদলের আলোচনা সভা

প্রতিদিন প্রতিবেদক : বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান, ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের ১৩ তম কারামুক্তি দিবস উপলক্ষে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) টাঙ্গাইল জেলা ছাত্রদলের উদ্যোগে এক আলোচনা সভ অনুষ্ঠিত হয়।

শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় আলোচনা সভার সভাপতিত্ব করেন জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাবু।

পরিচালনা করেন জেলা ছাত্রদলের সহ-সমাজকল্যাণ সম্পাদক আব্দুল বাতেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক এ কে এম আব্দুল্লাহ এবং স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুজ্জামান টুটুল।

সভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রদল নেতা রাইসুল ইসলাম রুবেল, সিয়াম সিদ্দিকী, আবদুল আউয়াল, রাশেদুল, রিফাত হোসেন , মাহিদ, সোলেমান, আরাফাত সিয়াম, নজরুল ইসলাম, আতিক, সাকিব, রাকিব, কাব্য, রিফাত সহ অনেকেই।

বক্তারা বলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমান হলেন বাংলাদেশ মানুষের গনতন্ত্র রক্ষার এবং দেশের সার্বিক উন্নয়ন ও অগ্রগতির বরপুত্র।

বাংলাদেশ মানুষ কে তৃণমূল থেকে সুসংগঠিত করে বাংলাদেশী জাতীয়তাবাদী আদর্শ কে সুসংহত করার জন্যই তিনি দেশী- বিদেশী চক্রান্তের শিকার হয়ে অমানবিকভাবে নির্যাতিত হন এবং কারাবরণ করেন।

বক্তারা আরও বলেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে সকল আন্দোলন সংগ্রামের টাংগাইল জেলা ছাত্রদল প্রয়োজন হলে বুকের তাজা রক্ত বিলিয়ে দিবেন।

ইনশাআল্লাহ তারেক রহমান বীরের বেশে বাংলাদেশের মাটিতে ফিরে আসবে বলে ছাত্রদল নেতেরা বলেন।

সভায় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদল, সা’দত কলেজ ছাত্রদল, এম এম আলী কলেজ ছাত্রদল, শহর ছাত্রদল সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840