সংবাদ শিরোনাম:
নাগরপুরে জুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুয়াড়ীসহ গ্রেফতার ১৫ টাঙ্গাইলে ফেনসিডিল ও নগদ অর্থসহ গ্রেফতার এক অবৈধ ড্রেজিংয়ের খেসারত ভেস্তে যাচ্ছে টাঙ্গাইল-তোরাপগঞ্জ সড়কটি মধুপুরে সুইট ফ্লাগ চাষ করে স্বাবলম্ভী মহিউদ্দিন টাঙ্গাইলে নারী ক্ষমতায়ন কর্মসূচি অর্জন কর্মশালা অনুষ্ঠিত ভূঞাপুরে এমপি ছোট মনিরের করোনা মুক্তি কামনায় দোয়া টাঙ্গাইলে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী পরিষদের সম্মেলন অনুষ্ঠিত ঘারিন্দা ইউনিয়নে নৌকার মাঝি হলেন তোফায়েল আহমেদ মির্জাপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটি গঠন অধ্যক্ষ শাহাদতের হোসেন খানের আলোচনা সভা ও দোয়া মাহফিল
ঘাটাইলে মুক্তিযোদ্ধা লাঞ্চিতকারী চেয়ারম্যানের অপসারনের দাবীতে মানববন্ধণ

ঘাটাইলে মুক্তিযোদ্ধা লাঞ্চিতকারী চেয়ারম্যানের অপসারনের দাবীতে মানববন্ধণ

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল : টাঙ্গাইলের ঘাটাইলে এক মুক্তিযোদ্ধা লাঞ্চিতকারী ইউপি চেয়ারম্যানের অপসারণ ও বিচারের দাবীতে উপজেলা পরিষদের সামনে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) মানববন্ধণ করেছে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড।

মুক্তিযোদ্ধাদের অভিযোগ উপজেলার ২নং ঘাটাইল ইউনিয়নের বাইচাইল গ্রামের মুক্তিযোদ্ধা বাছেদ খান তার নিজ ভূমিতে পাকা ঘর নির্মাণ করছিলেন।

ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হায়দর আলী মুক্তিযোদ্ধার ঘর নির্মাণে বাধা প্রদান করেন এবং এক লক্ষ টাকা চাঁদা দাবী করেন। চাঁদা না দেয়ার কারনে চেয়ারম্যান গত ৫ সেপ্টেম্বর মুক্তিযোদ্ধার বাছেদ খানের বাড়িতে উপস্থিত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং তাকে লাঞ্চিত করেন।

এ ঘটনা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড গত ৬ সেপ্টেম্বর রোববার মৌখিকভাবে উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করেন।

একদিকে মঙ্গলবার সকালে চেয়ারম্যান কতৃক মুক্তিযোদ্ধা লাঞ্চিত হওয়ার ঘটনায় চেয়ারম্যানের অপসারণ ও বিচারের দাবীতে উপজেলা পরিষদের সামনে মানববন্ধণ করে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড।

মানবন্ধনে বক্তারা ২৪ ঘন্টার মধ্যে ইউপি চেয়ারম্যান হায়দর আলীকে গ্রেপ্তার ও অপসারণের দাবী জানান।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার তোফাজ্জল হোসেন তালুকদারের সভাপতিত্বে মানবন্ধনে বক্তব্য রাখেন সাবেক ডেপুটি কমান্ডার শামসুল আলম মনি, মুক্তিযোদ্ধা এমদাদুল হক খান হুমায়ুন,

হায়দার আলী হিরা, এসএম আবুল কাশেম, আহসানুল হক সিদ্দিকী, মুক্তিযোদ্দা কমান্ডের নেতা সাংবাদিক আতিকুর রহমান, বিআরডি’র চেয়ারম্যান ও মুক্তিযোদ্দা সন্তান কমান্ডের সভাপতি রুহুল আমিন,রফিকুল ইসলাম।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840