সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মির্জাপুর এমপি ও তার পরিবার করোনা মুক্ত

মির্জাপুর এমপি ও তার পরিবার করোনা মুক্ত

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর : টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সংসদ সদস্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন ও তাঁর স্ত্রী ঝর্ণা হোসেন অবশেষে করোনা মুক্ত হয়েছেন।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সন্ধায় এ তথ্য নিশ্চিত করেছেন সাংসদ একাব্বর হোসেনের ছেলে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক তাহরীম হোসেন সীমান্ত।

গত ১৯ আগস্ট সাংসদ একাব্বর হোসেনের শরীরের করোনা ভাইরাস শনাক্ত হলে প্রধানমন্ত্রীর পরামর্শে ওই দিন রাতেই তাকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) ভর্তি করা হয়।

এর দুই দিন আগে সাংসদ একাব্বর হোসেনের স্ত্রী ঝর্ণা হোসেনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।

তবে তিনি ধানমন্ডীর বাসায় থেকে চিকিৎসা নেন।অন্যদিকে করোনা আক্রান্ত হয়ে এমপি একাব্বর হোসেন গত দুই সপ্তাহ সিএমইচএ ভর্তি থেকে চিকিৎসা নেন।

মঙ্গলবার সকালে তিনি ও তাঁর স্ত্রী নমূনা দিলে সন্ধায় তাদের রিপোর্ট নেগেটিভ আসে।

এমপি একাব্বর হোসেন ও তাঁর স্ত্রীর করোনা আক্রান্তের খবরে তাঁদের রোগমুক্তি কামনা করে মির্জাপুর উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার সাড়ে সাতশ মসজিদে বাদ জু’মা একযুগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এদিকে এমপি একাব্বর হোসেন ও তাঁর স্ত্রী ঝর্ণা হোসেন রোগ মুক্ত হওয়ায় সহযোগিতার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ এই সময়ে বিভিন্ন মসজিদে এবং ব্যক্তিগত ভাবে যারা দোয়া করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেছেন তাদের একমাত্র পুত্র তাহরীম হোসেন সীমান্ত।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840