সংবাদ শিরোনাম:
নাগরপুরে জুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুয়াড়ীসহ গ্রেফতার ১৫ টাঙ্গাইলে ফেনসিডিল ও নগদ অর্থসহ গ্রেফতার এক অবৈধ ড্রেজিংয়ের খেসারত ভেস্তে যাচ্ছে টাঙ্গাইল-তোরাপগঞ্জ সড়কটি মধুপুরে সুইট ফ্লাগ চাষ করে স্বাবলম্ভী মহিউদ্দিন টাঙ্গাইলে নারী ক্ষমতায়ন কর্মসূচি অর্জন কর্মশালা অনুষ্ঠিত ভূঞাপুরে এমপি ছোট মনিরের করোনা মুক্তি কামনায় দোয়া টাঙ্গাইলে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী পরিষদের সম্মেলন অনুষ্ঠিত ঘারিন্দা ইউনিয়নে নৌকার মাঝি হলেন তোফায়েল আহমেদ মির্জাপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটি গঠন অধ্যক্ষ শাহাদতের হোসেন খানের আলোচনা সভা ও দোয়া মাহফিল
টাঙ্গাইলে ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ২৪

টাঙ্গাইলে ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ২৪

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় নতুন করে ২৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

এ নিয়ে জেলায় বুধবার সকাল পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ২৮৪৬ জন। এ ভাইরাসে আক্রান্ত হয়ে জেলায় মারা গেছে সবমোট ৫০ জন।

ক্রমশ বাড়ছে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। স্বাস্থ্যবিধি না মেনে চলাচল ও মেলামেশার কারণে বাড়ছে আক্রান্ত সংখ্যা ধারনা স্বাস্থ্যবিধদের।

গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্তের মধ্যে রয়েছে টাঙ্গাইল সদরে ৮ জন করে, সখীপুরে ৭ জন, মির্জাপুর দুই, ঘাটাইল দুই, গোপালপুর দুই, দেলদুয়ার এক, বাসাইল এক ও মধুপুরে একজন।

ভাইরাসে আক্রান্তের পর চিকিৎসায় আরোগ্য লাভ করেছেন ২০৫৭ জন। হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ১৮১ জন।

মোট কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ১৯৭৩৭জন। টাঙ্গাইলের সিভিল সার্জনের কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840