সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ফেনসিডিল ও নগদ অর্থসহ গ্রেফতার এক নাগরপুরে জুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুয়াড়ীসহ গ্রেফতার ১৫ অবৈধ ড্রেজিংয়ের খেসারত ভেস্তে যাচ্ছে টাঙ্গাইল-তোরাপগঞ্জ সড়কটি মধুপুরে সুইট ফ্লাগ চাষ করে স্বাবলম্ভী মহিউদ্দিন টাঙ্গাইলে নারী ক্ষমতায়ন কর্মসূচি অর্জন কর্মশালা অনুষ্ঠিত ভূঞাপুরে এমপি ছোট মনিরের করোনা মুক্তি কামনায় দোয়া টাঙ্গাইলে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী পরিষদের সম্মেলন অনুষ্ঠিত ঘারিন্দা ইউনিয়নে নৌকার মাঝি হলেন তোফায়েল আহমেদ মির্জাপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটি গঠন অধ্যক্ষ শাহাদতের হোসেন খানের আলোচনা সভা ও দোয়া মাহফিল
টাঙ্গাইলে জাতীয়তাবাদী মহিলা দলের ৪২তম প্রতিস্ঠাবার্ষিকী

টাঙ্গাইলে জাতীয়তাবাদী মহিলা দলের ৪২তম প্রতিস্ঠাবার্ষিকী

dav

প্রতিদিন প্রতিবেদকঃ .টাঙ্গাইলে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪২তম প্রতিস্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (০৯ সেপ্টেম্বর) জেলা মহিলা দলের উদ্যোগে টাঙ্গাইল শহরের একটি কমিউনিটি সেন্টারে সকাল ১১টায় এক আলোচনা অনুস্ঠান ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ইয়াসমিন খানের সভাপতিত্বে এবং সাধাঃ সম্পাদক এডঃ মমতাজ করিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু। আরো বক্তব্য রাখেন প্রধান বক্তা  জেলা বিএনপি’র ভারঃ সভাপতি আলহাজ্ব ছাইদুল হক ছাদু. বিশেষ অতিথি জেলা বিএনপি’র সাধারন সম্পাদক এডঃ ফরহাদ ইকবাল,  সহ সভাপতি আতাউর রহমান জিন্নাহ,জিয়াউল হক শাহীন, যুগ্ম সম্পাদক আবুল কাসেম, খন্দঃ রাসেদুল আলম রাসেদ. মেহেদী আলিম.সাংগঠনিক ও জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী. কোষাধ্যক্ষ প্রকৌশলী মাইনুল ইসলাম. প্রচার ও জেলা শ্রমিক দলের সাধারন সম্পাদক এ কে এম মনিরুল হক ভিপি মুনীর..কৃষক দলের সভাপতি দিপু হায়দার খান.জেলা ছাএদলের ভারঃ সভাপতি সালেহ্ মোঃ শাফি ইথেন.সাধাঃ সম্পাদক নুরুল ইসলাম.মৎস্যজীবি দলের সাধাঃ সম্পাদক মোস্তফা কামাল.ওলামা দলের আহবায়ক আবদুল্লাহ্ মামুন.জেলা মহিলা দলের সিনিঃ সহ সভানেএী নাজমা আক্তার সহ জেলা ও উপজেলার মহিলা দলের নেতৃবৃন্দ।

  এ সময় জেলা ও পৌর বিএনপি. যুবদল.ছাএদল. শ্রমিক দল.কৃষক দল.জাসাস.মৎস্যজীবি দল.ওলামা দল ও মহিলা দলের জেলা সহ সকল উপজেলা এবং পৌর কমিটির নেতাকর্মীরা উপস্হিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840