সংবাদ শিরোনাম:
অবৈধ ড্রেজিংয়ের খেসারত ভেস্তে যাচ্ছে টাঙ্গাইল-তোরাপগঞ্জ সড়কটি মধুপুরে সুইট ফ্লাগ চাষ করে স্বাবলম্ভী মহিউদ্দিন টাঙ্গাইলে নারী ক্ষমতায়ন কর্মসূচি অর্জন কর্মশালা অনুষ্ঠিত ভূঞাপুরে এমপি ছোট মনিরের করোনা মুক্তি কামনায় দোয়া টাঙ্গাইলে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী পরিষদের সম্মেলন অনুষ্ঠিত ঘারিন্দা ইউনিয়নে নৌকার মাঝি হলেন তোফায়েল আহমেদ মির্জাপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটি গঠন অধ্যক্ষ শাহাদতের হোসেন খানের আলোচনা সভা ও দোয়া মাহফিল টাঙ্গাইলে ছাত্র অধিকার পরিষদের মানববন্ধনে ছাত্রলীগের হামলা পাওনা টাকা চাওয়ায় কালের স্রোত পত্রিকায় জঙ্গী বানালো ব্যবসায়ীকে
গোপালপুরে শিল্পকলা একাডেমীর নবগঠিত কমিটি গঠন

গোপালপুরে শিল্পকলা একাডেমীর নবগঠিত কমিটি গঠন

মো.নুর আলমগোপালপুর: বাংলাদেশ শিল্পকলা একাডেমীর টাঙ্গাইলের গোপালপুর উপজেলা শিল্পকলা একাডেমী শাখা’র নবগঠিত কমিটি করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিকাশ বিশ্বাস কে সভাপতি ও আবুল কালাম আজাদ কে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্যের একটি কমিটি ঘোষণা করা হয়।

বুধবার (০৯ সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও’র) কার্যালয়ে এক আলোচনা সভায় এই নবগঠিত কমিটি অনুমোদন দেওয়া হয়।

উপজেলা শিল্পকল্পা একাডেমীর নবগঠিত কমিটির সকল সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা বিকাশ বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও নবগঠিত শিল্পকলা একাডেমীর সহ-সভাপতি মীর রেজাউল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদ ও দৈনিক সকালের সময় প্রতিনিধি মুহাম্মদ সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক মো. আব্দুল জব্বার ও শামীমা ইয়াসমিন ঝর্ণা, কোষাধ্যক্ষ মো. আব্দুল সেলিম, সাংবাদিক/সাহিত্যিক কেএম মিঠু প্রমুখ।

আরও পড়ুন,গোপালপুরে ছাত্রী ধর্ষণ চেষ্টায় শিক্ষক গ্রেফতার

গোপালপুরে ৭ বছরের এক শিশু ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. আব্দুর রাজ্জাক (৩২) নামের এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২ সেপ্টেম্বর) সকালে শিক্ষককে টাঙ্গাইল আদালতে হাজির করা হয়। আদালত তাকে জেল-হাজতে প্রেরণের নির্দেশ দেন।

শিক্ষক আব্দুর রাজ্জাক উপজেলার নিয়ামতপুর গ্রামের আবদুল হাইয়ের ছেলে। তিনি স্থানীয় আল হেরা নূরানী মাদ্রাসার শিক্ষক।শিশুটি ঐ মাদরাসায় পড়তো।

মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুস্তাফিজুর রহমান জানান, পরিবার সূত্রে জানা যায়, ওই শিশু ছাত্রী শিক্ষক আব্দুর রাজ্জাকের কাছে মাদ্রাসায় প্রাইভেট পড়তো। তাকে একা পেয় ধর্ষণের চেষ্টা চালায় শিক্ষক।

এসময় শিশু ডাক-চিৎকার করলে ছেড়ে দেয় শিক্ষক।পরে শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে জানায়। পরে এ ঘটনায় ওইদিনই শিশুর মা বাদী হয়ে গোপালপুর থানায় মামলা দায়ের করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840