সংবাদ শিরোনাম:
নাগরপুরে জুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুয়াড়ীসহ গ্রেফতার ১৫ টাঙ্গাইলে ফেনসিডিল ও নগদ অর্থসহ গ্রেফতার এক অবৈধ ড্রেজিংয়ের খেসারত ভেস্তে যাচ্ছে টাঙ্গাইল-তোরাপগঞ্জ সড়কটি মধুপুরে সুইট ফ্লাগ চাষ করে স্বাবলম্ভী মহিউদ্দিন টাঙ্গাইলে নারী ক্ষমতায়ন কর্মসূচি অর্জন কর্মশালা অনুষ্ঠিত ভূঞাপুরে এমপি ছোট মনিরের করোনা মুক্তি কামনায় দোয়া টাঙ্গাইলে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী পরিষদের সম্মেলন অনুষ্ঠিত ঘারিন্দা ইউনিয়নে নৌকার মাঝি হলেন তোফায়েল আহমেদ মির্জাপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটি গঠন অধ্যক্ষ শাহাদতের হোসেন খানের আলোচনা সভা ও দোয়া মাহফিল
মাভাবিপ্রবিতে কেনা হচ্ছে আরও দুটি নতুন বাস।

মাভাবিপ্রবিতে কেনা হচ্ছে আরও দুটি নতুন বাস।

মাভাবিপ্রবি প্রতিনিধি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা সব মিলিয়ে প্রায় সাত হাজার জন। তাদের জন্য গাড়ির সংখ্যা ২৫টি।  এ অবস্থায় শিক্ষার্থীদের দুর্ভোগ কমাতে আরও ২টি বাস কিনবে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

বুধবার (৯ সেপ্টেম্বর) এ বিষয়ে নতুন দায়িত্বপ্রাপ্ত পরিবহন পরিচালক প্রফেসর ড. মীর মোজাম্মেল হক বলেন, ‘আমাদের শিক্ষার্থীদের পরিবহন সমস্যা সমাধানে আমরা দুটি নতুন বড় বাস ক্রয়ের সিদ্ধান্ত নিয়েছি। সিদ্ধান্তটি প্রকিয়াধীন রয়েছে।

ইউজিসির অনুমোদনক্রমে খুব শীঘ্রই বাস দুটি কেনা হবে।’ 
তিনি আরও বলেন, ‘ইতোমধ্যেই আমাদের পরিবহন অফিস শিফট করা হয়েছে। তার পাশেই পরিবহন রাখার জায়গা করা হচ্ছে। পরিবহন থেকে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা যাতে সর্বোচ্চ সেবা পায় সেটা আমি নিশ্চিত করবো।

আমাদের বিশ্ববিদ্যালয়ে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা সব মিলিয়ে প্রায় সাত হাজার জনের জন্য গাড়ির সংখ্যা ২৫ টি ও তার বিপরীতে চালক মাত্র ১৭ জন, যা একটি বড় চ্যালেঞ্জ। আমরা চেষ্টা করব বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহযোগিতায় চলমান সমস্যা সমাধানের জন্য।’  
দায়িত্ব পালনের জন্য তিনি সবার কাছে সর্বোচ্চ সহযোগিতা কামনা করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840