সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ফেন্সিডিলসহ গ্রেফতার ২ টাঙ্গাইলে করোনায় মৃত্যু ৩, নতুন করে আক্রান্ত ২৩ টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর উপর বাস ও লরির সংঘর্ষে আগুন, নিহত ২ জন, দীর্ঘ যানজট টাঙ্গাই‌লে পৃথক দুটি এলাকা থেকে দুই‌ ব্যক্তির লাশ উদ্ধার জাতীয় বাজেটে সংখ্যালঘু আদিবাসীদের সম-অধিকার বিষয়ক মতবিনিমিয় সভা সখীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে ধর্ষণের চেষ্টা জীবনের নিরাপত্তা চেয়ে নিজ এলাকার কাউন্সিলরের বিরুদ্ধে নারীর সংবাদ সম্মেলন টাঙ্গাইলে একদিনে ৭০ জন করোনায় আক্রান্ত টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদ ও হেরোইনসহ গ্রেফতার ৪ টাঙ্গাইলে দৈ‌নিক দেশের কণ্ঠের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
মাভাবিপ্রবিতে কেনা হচ্ছে আরও দুটি নতুন বাস।

মাভাবিপ্রবিতে কেনা হচ্ছে আরও দুটি নতুন বাস।

মাভাবিপ্রবি প্রতিনিধি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা সব মিলিয়ে প্রায় সাত হাজার জন। তাদের জন্য গাড়ির সংখ্যা ২৫টি।  এ অবস্থায় শিক্ষার্থীদের দুর্ভোগ কমাতে আরও ২টি বাস কিনবে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

বুধবার (৯ সেপ্টেম্বর) এ বিষয়ে নতুন দায়িত্বপ্রাপ্ত পরিবহন পরিচালক প্রফেসর ড. মীর মোজাম্মেল হক বলেন, ‘আমাদের শিক্ষার্থীদের পরিবহন সমস্যা সমাধানে আমরা দুটি নতুন বড় বাস ক্রয়ের সিদ্ধান্ত নিয়েছি। সিদ্ধান্তটি প্রকিয়াধীন রয়েছে।

ইউজিসির অনুমোদনক্রমে খুব শীঘ্রই বাস দুটি কেনা হবে।’ 
তিনি আরও বলেন, ‘ইতোমধ্যেই আমাদের পরিবহন অফিস শিফট করা হয়েছে। তার পাশেই পরিবহন রাখার জায়গা করা হচ্ছে। পরিবহন থেকে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা যাতে সর্বোচ্চ সেবা পায় সেটা আমি নিশ্চিত করবো।

আমাদের বিশ্ববিদ্যালয়ে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা সব মিলিয়ে প্রায় সাত হাজার জনের জন্য গাড়ির সংখ্যা ২৫ টি ও তার বিপরীতে চালক মাত্র ১৭ জন, যা একটি বড় চ্যালেঞ্জ। আমরা চেষ্টা করব বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহযোগিতায় চলমান সমস্যা সমাধানের জন্য।’  
দায়িত্ব পালনের জন্য তিনি সবার কাছে সর্বোচ্চ সহযোগিতা কামনা করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840