সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মির্জাপুরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

মির্জাপুরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুরঃ টাঙ্গাইলের মির্জাপুরে প্রণোদনা কর্মসূচীর আওতায় কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এই বীজ সার বিতরণ করে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে সমাবেশ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেকের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, ভাইস চেয়ারম্যান শামীমা আকতার শিফা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর টাঙ্গাইলের অতিরিক্ত উপ পরিচালক মো. ইসমাইল হোসেন, উপজেলা কৃষি অফিসার মশিউর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা নিলুফা ইয়াসমিন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার সুমাইয়া আফরিন ঝুমা প্রমুখ।


উপজেলা ২শ জন কৃষকের মধ্যে ৫ কেজি করে মাসকলাই বীজ, ১০ কেজি ডিএপি ও ৫ কেজি এমওপি সার এবং ৯শ জন কৃষকের মধ্যে মিষ্টিকুমড়া, করলা, বরবটি, শিমসহ ১৩ প্রকার সবজী বীজ বিতরণ করা হয়েছে বলে উপজেলা কৃষি অফিসার মশিউর রহমান জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840