সংবাদ শিরোনাম:
অবৈধ ড্রেজিংয়ের খেসারত ভেস্তে যাচ্ছে টাঙ্গাইল-তোরাপগঞ্জ সড়কটি মধুপুরে সুইট ফ্লাগ চাষ করে স্বাবলম্ভী মহিউদ্দিন টাঙ্গাইলে নারী ক্ষমতায়ন কর্মসূচি অর্জন কর্মশালা অনুষ্ঠিত ভূঞাপুরে এমপি ছোট মনিরের করোনা মুক্তি কামনায় দোয়া টাঙ্গাইলে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী পরিষদের সম্মেলন অনুষ্ঠিত ঘারিন্দা ইউনিয়নে নৌকার মাঝি হলেন তোফায়েল আহমেদ মির্জাপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটি গঠন অধ্যক্ষ শাহাদতের হোসেন খানের আলোচনা সভা ও দোয়া মাহফিল টাঙ্গাইলে ছাত্র অধিকার পরিষদের মানববন্ধনে ছাত্রলীগের হামলা পাওনা টাকা চাওয়ায় কালের স্রোত পত্রিকায় জঙ্গী বানালো ব্যবসায়ীকে
টাঙ্গাইলে মাদক সহ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

টাঙ্গাইলে মাদক সহ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে মাদক সহ মোঃ সুমন মিয়া (২৬) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা। এসময় ১১৫ পিস ইয়াবা, একটি মোবাইল ফোন এবং একটি সিম কার্ড উদ্ধার করা হয়।

সে দেলদুয়ার (উত্তর পাড়া) গ্রামের মোঃ মুইনা মিয়ার ছেলে। রোববার (১৩ সেপ্টেম্বর) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে দেলদুয়ার উপজেলার শেওড়াতৈল গ্রামে স্টীলের ব্রীজের উত্তর পাশের্^ মাদক বিরোধী অভিযান চালায় র‌্যাব।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার কিশোর রায় জানান, টাঙ্গাইল থেকে দেলদুয়ার সড়কের শেওড়াতৈল গ্রামে স্টীলের ব্রীজের উত্তর পাশের্^ পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে মোঃ সুমন মিয়া নামের মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এসময় তার দেহ তল্লাশী চালিয়ে ১১৫ পিস ইয়াবা, ১টি মোবাইল ফোন এবং ১টি সিম কার্ড উদ্ধার করা হয়।

পরে সাক্ষীদের সম্মুখে আসামীকে জিজ্ঞাসাবাদ করলে সে দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ পূর্বক দেলদুয়ার সহ বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে বলে জানায়।

আসামী তার ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে আশপাশ এলাকায় মাদক সেবীদের নিকট খুচরা ও তাদের চাহিদা অনুযায়ী মাদক দ্রব্য ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছিলো। র‌্যাবের এ অভিযান অব্যাহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840