সংবাদ শিরোনাম:
নাগরপুরে জুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুয়াড়ীসহ গ্রেফতার ১৫ টাঙ্গাইলে ফেনসিডিল ও নগদ অর্থসহ গ্রেফতার এক অবৈধ ড্রেজিংয়ের খেসারত ভেস্তে যাচ্ছে টাঙ্গাইল-তোরাপগঞ্জ সড়কটি মধুপুরে সুইট ফ্লাগ চাষ করে স্বাবলম্ভী মহিউদ্দিন টাঙ্গাইলে নারী ক্ষমতায়ন কর্মসূচি অর্জন কর্মশালা অনুষ্ঠিত ভূঞাপুরে এমপি ছোট মনিরের করোনা মুক্তি কামনায় দোয়া টাঙ্গাইলে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী পরিষদের সম্মেলন অনুষ্ঠিত ঘারিন্দা ইউনিয়নে নৌকার মাঝি হলেন তোফায়েল আহমেদ মির্জাপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটি গঠন অধ্যক্ষ শাহাদতের হোসেন খানের আলোচনা সভা ও দোয়া মাহফিল
গোপালপুর থানার ও সি মোস্তাফিজুর রহমান এর বিদায় সংবর্ধনা

গোপালপুর থানার ও সি মোস্তাফিজুর রহমান এর বিদায় সংবর্ধনা

মো. নুর আলম গোপালপুরঃ টাঙ্গাইলের গোপালপুর থানার অফিস অফিসার মো.ইনচার্জ মুস্তাফিজুর রহমান এর সি,এম,পি চট্রগ্রাম বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদায় সংবর্ধনায় বক্তব্য বক্তারা বলেন গোপালপুরের সন্ত্রাস, মাদক ও অপরাধ মুক্ত গড়ার লক্ষ্যে  গোপালপুরের সিসি ক্যামেরার আওতায় আনা সহ বিভিন্ন পদক্ষেপ কথা বর্ণনা করেন।

গোপালপুর থানা অফিসার ও সকল ফোর্স এর আয়োজনে গতকাল (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় থানা হলরুমে, অতিরিক্ত পুলিশ সুপার মো. আমীর খসরুর এর সভাপতিত্বে ও থানা তদন্ত অফিসার মো.কাইয়ুম খান সিদ্দিকী এর সঞ্চালনায়, ওসি মো. মোস্তাফিজুর রহমানের বদলি জনিত বিদায় সম্বর্ধনা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার বিকাশ বিশ্বাস, আরো বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, পৌর মেয়র রকিবুল হক ছানা, উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তার আলিম আল রাজি, আলমনগর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, আওয়ামী লীগের সাবেক সভাপতি কেএম ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম, থানার সেকেন্ড অফিসার মো. আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবাহান তোলা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের তালুকদার, আলহাজ্ব রহমতুল কিবরিয়া বেলাল, বেলায়েত হোসেন, আশরাফুল ইসলাম তালুকদার আরিফ, শফিকুল ইসলাম শফিক প্রমুখসহ, আরো উপস্থিত ছিলেন শিল্প ও বণিক সমিতির সভাপতি সম্পাদক ও কর্মকর্তাবৃন্দ, বাস মালিক সমিতির কর্মকর্তাবৃন্দ, সুধী সমাজ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840