সংবাদ শিরোনাম:
নাগরপুরে জুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুয়াড়ীসহ গ্রেফতার ১৫ টাঙ্গাইলে ফেনসিডিল ও নগদ অর্থসহ গ্রেফতার এক অবৈধ ড্রেজিংয়ের খেসারত ভেস্তে যাচ্ছে টাঙ্গাইল-তোরাপগঞ্জ সড়কটি মধুপুরে সুইট ফ্লাগ চাষ করে স্বাবলম্ভী মহিউদ্দিন টাঙ্গাইলে নারী ক্ষমতায়ন কর্মসূচি অর্জন কর্মশালা অনুষ্ঠিত ভূঞাপুরে এমপি ছোট মনিরের করোনা মুক্তি কামনায় দোয়া টাঙ্গাইলে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী পরিষদের সম্মেলন অনুষ্ঠিত ঘারিন্দা ইউনিয়নে নৌকার মাঝি হলেন তোফায়েল আহমেদ মির্জাপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটি গঠন অধ্যক্ষ শাহাদতের হোসেন খানের আলোচনা সভা ও দোয়া মাহফিল
টাঙ্গাইলে ফেন্সিডিল সহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব

টাঙ্গাইলে ফেন্সিডিল সহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের বহণ করা একটি মিনি পিকআপ-এর ভিতরে তল্লাশী চালিয়ে বৈদ্যুতিক ট্রান্সমিটারেঅভিনব কায়দায় রাখা ৫২০ বোতল ফেন্সিডিল, দু্ইটি মোবাইল ফোন, তিনটি সিম কার্ড, নগদ দু্ইহাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার ছাতনী রাউতারা এলাকার মৃত- নূর হোসেন কাজীর ছেলে মোঃ মিজানুর রহমান (৩৮) ও নরসিংদী জেলার মনোহরদী উপজেলার খিদিরপুর (মাঝিবাড়ী) গ্রামের মোঃ সাহাব উদ্দিনের ছেলে মোঃ সফিক ইসলাম (৪০)।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার কিশোর রায়।

লিখিত বিজ্ঞপ্তিতে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার রাবনা বাইপাস এলাকার একটি আবাসিক হোটেলের সামনে মাদক বিরোধী অভিযান চালানো হয়।

এসময় একটি মিনি পিকআপ আটক করে তল্লাশী চালায় র‌্যাব সদস্যরা। মিনি পিকআপ এর ভিতরে অভিনব কায়দায় বৈদ্যুতিক ট্রান্সমিটারের ভিতরে ৫২০ বোতল অবৈধ ফেন্সিডিল ২টি মোবাইল ফোন, ৩টি সিম কার্ড, নগদ ২০০০ টাকা এবং টি মিনি পিকআপ সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

পরে গ্রেফতারকৃতরা সাক্ষীদের সম্মুখে জানান, তারা অভিনব কায়দায় বৈদ্যুতিক ট্রান্সমিটারের ভিতরে দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলা সহ বিভিন্ন জেলায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে।

গ্রেফতার ও উদ্ধারকৃত মালামাল থানা পুলিশের কাছে হস্থান্তর করা হয়েছে। র‌্যাবের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840