সংবাদ শিরোনাম:
নাগরপুরে জুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুয়াড়ীসহ গ্রেফতার ১৫ টাঙ্গাইলে ফেনসিডিল ও নগদ অর্থসহ গ্রেফতার এক অবৈধ ড্রেজিংয়ের খেসারত ভেস্তে যাচ্ছে টাঙ্গাইল-তোরাপগঞ্জ সড়কটি মধুপুরে সুইট ফ্লাগ চাষ করে স্বাবলম্ভী মহিউদ্দিন টাঙ্গাইলে নারী ক্ষমতায়ন কর্মসূচি অর্জন কর্মশালা অনুষ্ঠিত ভূঞাপুরে এমপি ছোট মনিরের করোনা মুক্তি কামনায় দোয়া টাঙ্গাইলে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী পরিষদের সম্মেলন অনুষ্ঠিত ঘারিন্দা ইউনিয়নে নৌকার মাঝি হলেন তোফায়েল আহমেদ মির্জাপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটি গঠন অধ্যক্ষ শাহাদতের হোসেন খানের আলোচনা সভা ও দোয়া মাহফিল
সাপ্তাহিক শোষিতের কন্ঠ পত্রিকার সম্পাদক নূরুল ইসলাম আর নেই

সাপ্তাহিক শোষিতের কন্ঠ পত্রিকার সম্পাদক নূরুল ইসলাম আর নেই

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইল থেকে প্রকাশিত সাপ্তাহিক শোষিতের কন্ঠ পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট কাজী নূরুল ইসলাম ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।

সোমবার (১৪ সেপ্টেম্বর) আনুমানিক রাত ১২ টা সময় বার্ধক্যজনিত কারণে টাঙ্গাইল শহরের হাউজিং স্টেট পশ্চিম আকুর টাকুর পাড়া নিজ বাস ভবনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী, কন্যাসহ অসংখ্যা আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় টাঙ্গাইল কোর্ট চত্বরে মৃত কাজী নূরুল ইসলামকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান ও এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর মরহুমের প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমপি এডভোকেট জোয়েহেরুল ইসলাম (ভিপি জোয়াহের),

টাঙ্গাইল এডভোকেট বার সমিতির সভাপতি মো: আবুল কাশেম, সাধারণ সম্পাদক একে এম নাছিমুল আক্তার, বিএনপি নেতা কাজী শফিকুর রহমান লিটন, শোষিতের কন্ঠ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আলমগীর হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, আইনজীবী ও আত্মীয়স্বজন অংশ গ্রহন করেছেন। পরে মরহুমের লাশ গ্রামের বাড়ি সখিপুর উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের চাকদহ গ্রামে ২য় নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আলহাজ্ব কাজী নূরুল ইসলাম আইনজীবী, লেখক, কলামিষ্ট, কবি, সাহিত্যিক, সাংবাদিক ও একজন আদর্শবান রাজনীতিবিদ ছিলেন। তিনি বঙ্গবন্ধুর আর্দশের লড়াকু সৈনিক ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840