সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
ভূঞাপুরে জমি দখলকারীর বিরুদ্ধে এলাকাবাসীর প্রতিবাদ সভা

ভূঞাপুরে জমি দখলকারীর বিরুদ্ধে এলাকাবাসীর প্রতিবাদ সভা

প্রতিদিন প্রতিবেদক ভূঞাপুর : টাঙ্গাইলের ভূঞাপুরে পৈতিক সম্পত্তির ভিটাবাড়ি অবৈধভাবে জোরর্প্বূক দখলের অভিযোগ উঠেছে।

ভূঞাপুর পৌরসভার বীরহাটি এলাকার রিপন তরফদারের পৈত্রিক জমি জোরপূর্বক দখলসহ এলাকাবাসীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির করছেন একই গ্রামের আলতাফ হোসেন তরফদার।

এই ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় বীরহাটি গ্রামের লোকজন ইবরাহীম খাঁ সরকারি কলেজের সামনে প্রতিবাদস ভার আয়োজন করে। সভায় আলতাফের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও রিপনের জমি দখলমুক্ত করার আহবান জানানো হয়।

সভায় স্থানীয়রা জানান, আলতাফ হোসেন জোরপূর্বক রিপনের জায়গা বেদখল করে রেখেছে। জায়গা ছেড়ে দিতে বারবার বলার পরও জোরপূর্বক দখল করেছে। শুধু তাই নয় এলাকাবাসী অবৈধভাবে দখলের প্রতিবাদ করলে এতে ক্ষিপ্ত হয়ে আলতাফ হোসেন এলাকাবাসীর বিরুদ্ধে কোর্টে মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করছে।

বীরহাটি গ্রামের রিপন তরফদার জানান, প্রতিবেশী আলতাফ হোসেন তরফতার আমার পৈত্রিক বাড়ির ভিটা ১৮ শতাংশ জমি অবৈধভাবে বেদখল করার চেষ্টা করছে।

বিভিন্ন সময়ে বাড়িঘরে ভাঙচুর ও পরিবারের ওপর হামলা চালিয়েছে। বিষয়টি উপজেলা পরিষদে ও এলাকার গন্যমান্যব্যক্তিদের অবহিত করলে আলতাফ ক্ষিপ্ত হয়ে আমাকে খুন ও সন্তানদের গুম করে ফেলারও হুমকি দিয়ে আসছে।

লিখিত অভিযোগে জানা গেছে, ভূঞাপুর পৌরসভার বীরহাটি মোজায় ১৫৯ খতিয়ানের ৩৬৪ দাগের ১৮ শতাংশ জমিতে রিপনের পৈত্রিক বাড়ি। এই ১৮ শতাংশের একাংশের জমি অবৈধভাবে জবরদখল করে একই গ্রামের আলতাফ হোসেন ও তার সহযোগিরা।

জমি দখলের পর টিনের বাউন্ডারী দিয়ে উল্টো রিপন ও এক মুক্তিযোদ্ধাসহ স্থানীয় কয়েকজনের নামে কোর্টে মিথ্যা মামলা দায়ের করা হয়।

এরআগে পৈত্রিক ভিটা বাড়ি দখলের বিষয়টি উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবুকে অবগত করলে জবরদখলকারী আরও ক্ষিপ্ত হয়ে রিপনকে খুন ও গুম করার হুমকি দেয় দখলকারীরা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840