ঘারিন্দা ইউনিয়নে নৌকার মাঝি হলেন তোফায়েল আহমেদ

ঘারিন্দা ইউনিয়নে নৌকার মাঝি হলেন তোফায়েল আহমেদ

রবিন তালুকদারঃ টাঙ্গাইল সদর উপজেলা ৩নং ঘারিন্দা ইউনিয়নের উপ-নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেলেন সদ্য প্রয়াত চেয়্যারম্যান রুহুল আমীন খান খোকনের ছেলে তোফায়েল আহমেদ খান ।
ঘারিন্দা ইউনিয়নের সকল শ্রেনীর জনসাধারন জনগন তোফায়েল আহমেদকে নৌকার মাঝি করে ঘারিন্দা ইউনিয়নের উন্নয়নের জন্য পাঠানোর জন্য সাধুবাদ জানিয়েছেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগকে ।
জানা যায় ,সদ্য প্রয়াত রুহুল আমীন খান খোকন ২০০৩ইং এবং ২০১৬ইং সালের নির্বাচনে ঘারিন্দা ইউপি চেয়ারম্যান হিসাবে সফল দায়িত্ব পালন করেছেন, তিনি গত ২৮/০১/২০২০ সালে অসুস্থতাজনিত কারণে মৃত্যু বরন করেন ।
এরপর ১৫/০৯/২০২০ তারিখে জেলা নির্বাচন কমিশন উপনির্বাচনের জন্য তফসিল ঘোষনা করেন । এর পরিপ্রেক্ষীতে আ:লীগের প্রার্থী হিসাবে মনোনয়ন দাখিল করেন ৪ জন এরা হলেন ,বেনজির রশিদ ,মোস্তফা তালুকদার,মারুফ হোসেন সুমন, এবং বিএনপি থেকে করেন সৈয়দ শাহিন, সতন্ত্র প্রার্থী হিসেবে থেকে আবু হোসেন সরকার আবু ।
আ:লীগ থেকে ২১ সেপ্টেম্বর রাত ৮ টার দিকে গনভবন থেকে তোফায়েল আহমেদ কে দলীয় প্রার্থী হিসাবে ঘোষনা করেন ।
আঃলীগ মনোয়নপ্রাপ্ত তোফায়েল আহমেদ ঢাকা কুইন্স ইউনিভার্সিটি থেকে বিবিএ শেষ করে প্রয়াত রুহুল আমীন খান খোকনের হাত ধরে রাজনীতি শুরু করেন । এরপর আর পিছনে তাকাতে হয়নি তাকে রাজনীতির পাশাপাশি ব্যবসা শুরু করেন তোফায়েল আহমেদ ।
জানা যায়, তার হাতে গড়া টাঙ্গাইল শিক্ষাক্ষেত্রে এক অনন্য অবদান টাঙ্গাইল কমার্স কলেজে প্রতিষ্ঠা করেন তিনি ।
ঘারিন্দা ইউনিয়নে তোফায়েল আহমেদ নৌকার মাঝি হওয়ায় তৃনমূল থেকে সবাই ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রীকে ।

সরজমীনে গিয়ে জানা যায় তারটিয়া, বড়রিয়া, জোয়াইর, বীরনাহালী, হাতিলা, পয়লা, আউলটিয়া, ধরাট, সারুটিয়া, পারকুশিয়া বিভিন্ন পেশা জীবি মানুষের সাথে কথা বলে জানা যায় , তোফায়েল আহমেদ ইউনিয়নের চেয়ারম্যান হলে আমাদের ইউনিয়নের উন্নয়নের মুখ দেখতে পারবো । বিভিন্ন এলাকার কাচাঁ রাস্তা পাকা করতে পারবে । আমরা তাকে নৌকার মাঝি পেয়ে অনেক খুশি হয়েছি ।


তোফায়েল আহমেদ জানায়, আমি নির্বাচিত হলে মাদক মুক্ত ইউনিয়ন গড়ে তুলবো ,৩ নং ঘারিন্দাকে একটি মডেল ইউপি পরিষদ হিসাবে গড়ে তুলবো । আমার বাবার সপ্ন ছিলো ঘারিন্দা ইউনিয়নের কেউ না খেয়ে মারা যাবেনা আমি বর্তমান করোনা কালীন সময়ে প্রায় ১২০০ পরিবারের মাঝে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী পৌছিয়ে দিছি এবং পবিত্র ইদুল আযহা উপলক্ষে প্রায় শতাধিক অসহায় পরিবারের মাঝে ইদ সামগ্রী পৌঁছায়ে দিছি ।
উল্লেখ্য,আগামী ২০ আক্টোবর ৩ নং ঘারিন্দা ইউনিয়নের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840