সংবাদ শিরোনাম:
পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক সরকারী জলাশয় ভরাট করে মার্কেট নির্মাণের প্রতিবাদে মানববন্ধন টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন
টাঙ্গাইলে আল্লামা আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে মানববন্ধন

টাঙ্গাইলে আল্লামা আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে মানববন্ধন


প্রতিদিন প্রতিবেদকঃ আল্লামা আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে জেলা আহলে সুন্নাত ওয়াল জামাত। শনিবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়।

আলহাজ্ব ডা. এস এস কাদরী সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা আহলে সুন্নাত ওয়াল জামাত নেতা আলহাজ্ব আহমেদ আলী, মোহাম্মদ শাহজাহাল টুটুল, সাইদুর রহমান, আলহাজ¦ আবদুল কুদ্দুস খসরু,আলহাজ্ব অধ্যক্ষ মো. অব্দুল হাই, এইচ এম মোজাম্মেল হক জামালী, আব্দুল হাই, ঈমান আলী, মো. জয়নাল আবেদীন প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন আলহাজ্ব শাহ্ সুফী ছাইফুল্লাহিল কাতেয়ী, পীর সাহেব করটিয়া দরবার শরীফসহ গাউছিয়া কমিটির জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দ।

মানববন্ধন কর্মসূচিতে আয়োজিত পথসভায় সঞ্চালনা করেন সংগঠণ নেতা ডা.মোর্শেদ আলম মাসুদ।
জেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত আহলে সুন্নাত ওয়াল জামাত এর অনুসারিদের অংশগ্রহণে অয়োজিত বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে মুফতি অল্লাউদ্দিন জিহাদীর নিঃশর্ত মুক্তি দাবি করেন বক্তারা।

আগামীকাল রোববারের মধ্যে তাকে নিঃশর্ত মুক্তি না দিলে হরতালসহ কঠিন কর্মসূচির ঘোষণাও দেন তারা। তাদের দাবি, বঙ্গবন্ধুর আর্শিবাদপুষ্ট আহলে সুন্নাত ওয়াল জামাত এর শীর্ষ পর্যায়ের একজন নেতা তাঁরই সুযোগ্যকণ্যার শাসনামলে জেলে থাকবেন এটা মেনে নেয়া যায়না।

ষড়যন্ত্র ও হয়রানীমূলক এই মামলা অবিলম্বে প্রত্যাহার করে মুফতি আলাউদ্দিন জিহাদীকে নিঃশর্ত মুক্তি দেয়ার জন্য সরকারের নিকট জোড় দাবি জানান।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর আহলে সুন্নাত ওয়াল জামাত এর অন্যতম কেন্দ্রীয় নেতা আল্লামা আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতার করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840