সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরকে হাতুড়ি পেটা

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরকে হাতুড়ি পেটা

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলের ধনবাড়ীতে বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় কিশোর কে হাতুড়ি পেটায় আহত করেছে মেয়ের পরিবার । এঘটনায় ঐ কিশোরের মামা বাদী হয়ে ধনবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

জানাযায়, ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের দরিচন্দ্র বাড়ী গ্রামের আপন মিয়ার ছেলে জিসান(১৭) কে পাশের গ্রামের আয়নাল হকের মেয়ে তানিয়া(এইচএসসি ১ম বর্ষের ছাত্রী) মোবাইল ফোনে মেসেজের মাধ্যমে তাদের বাড়ী ডেকে নিয়ে যায়। জোরপূর্বক কিশোর জিসান কে মেয়ের ঘরের রুমে তুলে লোহার রড় ও হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে। জিসানের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে ঘটনাটি দেখে আমাদের পরিবারের লোকজনের কাছে খবর দেয়। আহত জিসান কে তার স্বজনরা গুরুত্বর রক্তাত্ত অবস্থায় উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায় বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।

এঘটনায় আহত জিসান জানায়, মেয়েটি আমাদের পাশের এলাকার মেয়েটির সাথে আমাদের প্রায় ৩ বছর আগে প্রেমের সম্পর্ক বিচ্ছেদ হয়েছে। কিন্তু গত (২৫ সেপ্টেম্বর ২০)ইং শুক্রবার দুপুরে আমাকে দেখবে বলে ডেকে নিয়ে তাদের রুমে তুলে লোহার রড ও হাতুড়ী দিয়ে ওর মা. ও ওর বড় বোন জামাই আলমগীর, ও ওর চাচাত বড় ভাই আলমগীর সকলে মিলে বিয়ে করতে বলে। বিয়ে করতে অস্বীকার করলে তারা আরো বেধড়ক মারপিট করে এবং কী আমার কাছ থেকে জোর করে সাদা কাগজে স্বাক্ষর নেয় । এসময় আমার ডাকচিৎকারে আশেপাশের বাড়ীর লোকজন এগিয়ে আসলে তারা বাড়ী ছেড়ে পালিয়ে যায়।

আহত জিসানের খালা জানান, মেয়ের পরিবারের লোকজন ভালো না মেয়েটির বাবা মেয়ের মাকে বিয়ে করাার আগে আরো ৬ টি বিয়ে করেছিলো। এখন জিসান কে মেয়েটি ভালবাসতে চায় বলে জানতে পেরে আমি ও আমার পরিবারের সকলে জিসান কে মেয়েটির সাথে কথা বলতে নিষেধ করি । সেই থেকে জিসান ৬ মাস যাবত তানিয়ার সাথে আর কথা বলে না। কিন্তু মেয়েটির মা ধনসম্পত্তির লোভে তার মেয়েকে লেলিয়ে দিয়েছে জিসানের পিছনে । মেয়েটির পরিবার মামলাবাজ এলাকার অনেক লোক কে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে। জিসান কে বেধড়ক মারপিট করেছে । জিসানের কাছে ২০ হাজার টাকা ছিলো সেই টাকা গুলোও নিয়ে নিয়েছে। আমরা এ ঘটনায় সঠিক বিচার চাই।

এঘটনায় মেয়ের বাড়ীতে কথা বলতে গেলে মেয়ের মাকে পাওয়া যায়। এসময় স্থানীয় ইউপি মেম্বার আব্দুল মজিদ ঘটনাস্থলে এসে সাংবাদিকদের ক্যামেরা বা মুখে কোন প্রকার মেয়ে বা মেয়ের মাকে কথা বলতে দেয় নি। এবং কী সাংবাদিকদের ম্যানেজ করার চেষ্টা করে।

এই ঘটনায় স্থানীয় কতিপয় ব্যাক্তি নাম প্রকাশ না করার শর্তে জানান, মেয়ে ও মেয়ের পরিবারের লোকজন ভালো না।

এব্যাপারে মেয়ের পাশের বাড়ীর লোকজন নাম প্রকাশ না করার শর্তে জানায়, ছেলেটিকে ডেকে এনে মেরেছে। মেয়ের পরিবারের লোকজন তেমন সুবিধার না। মাঝে মাঝেই এলাকার লোকজনের নামে মিথ্যা মামলা দেয়। এই ভয়ে কেউ কিছু বলে না। এই ঘনাটার সঠিক বিচার হওয়া দরকারূ।
এঘটনায় আহত জিসানের মামা নজরুল ইসলাম বাদী হয়ে ধনবাড়ী থনায় গত (২৫ সেপ্টেম্বর ২০)ইং শুক্রবার রাতে মেয়ের বোন জামাই আলমগীরসহ অরো কয়েকজনকে অভিযুক্ত করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: চাঁন মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অভিযোগ পেয়েছি আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840