সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
মির্জাপুরে বিদ্যুৎস্পর্শে কাঠমিস্ত্রীর মৃত্যু

মির্জাপুরে বিদ্যুৎস্পর্শে কাঠমিস্ত্রীর মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর : টাঙ্গাইলের মির্জাপুরে বিদ্যুৎস্পর্শে দুলাল সুত্রধর (৫৫) নামে এক কাঠমিস্ত্রীর মৃত্যু হয়েছে। সোমবার সকালে উপজেলার গোড়াই ইউনিয়নের মীর দেওহাটা গ্রামে এই ঘটনা ঘটে।

দুলাল সূত্রধর উপজেলার গোড়াই ইউনিয়নের মীর দেওহাটা গ্রামের মৃত সুধীন্য সূত্রধরের ছেলে।
জানা গেছে, দুলাল সূত্রধর সকালে একই গ্রামের কিয়াম উদ্দিনের বাড়িতে কাজ করতে যান। টিন কাটার সময় ওপর দিয়ে প্রবাহিত বৈদ্যুতিক তারে স্পর্শে গুরুতর আহত হয়। কুমুদিনী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. নাসির উদ্দিন জানান, ময়না তদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840