মির্জাপুরে যাত্রা শুরু হলো অত্যাধুনিক ‘আমীন সুপার সপের’

মির্জাপুরে যাত্রা শুরু হলো অত্যাধুনিক ‘আমীন সুপার সপের’

dav

প্রতিদিন প্রতিবেদকঃ শুধুমাত্র মুনাফা নয়, মানুষের সেবার দিকটা মাথায় রেখে টাঙ্গাইলের মির্জাপুরের গোড়াই এলাকায় অত্যাধুনিক একটি সুপার সপের উদ্বোধন করা হয়েছে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে আধুনিক মানের দোতলা বিশিষ্ট সুপারসপটি প্রতিষ্ঠা করেছেন ডাঃ রুহল আমীন। আর নাম দিয়েছেন আমীন সুপারসপ।

মনোরম সাজসজ্জায় সজ্জিত আমীন সুপার সপে মানুষের নিত্য প্রয়োজনীয় দেশ ও দেশের বাইরের মানসম্মত পন্য সামগ্রী দিয়ে সাজানো হয়েছে। নারী ও শিশুদের কথা মাথায় রেখে সুপার সপের দোতলায় সাজানো হয়েছে তৈরি পোষাক, লেডিস ব্যাগ, দেশের নামী দামী ব্র্যান্ডের জুতা সু ও কেডস দিয়ে। দেশী বিদেশী থ্রী পিসের পাশাপাশি সেখানে টাঙ্গাইল শাড়ীসহ দেশী বিদেশী একটি শাড়ি কর্নার রয়েছে আমীন সুপার সপে। ক্রেতাদের সুবিধার্থে তুলনামুলক কমদামে এসব বিক্রি হচ্ছে। বৃহস্পতিবার যোহরের নামাজের পর স্থানীয় গন্যমান্য লোকজন ও মুসুল্লীদের নিয়ে সুপার সপের উদ্বোধন করা হয় ছোট পরিসরে।

আমীন সুপার সপের কর্ণধার ডাঃ রুহল আমীন জানান, তার খুবই ইচ্ছে ছিল মহাধুমধামে আলোক সজ্জা আর নামীদামী সেলিব্রেটি দিয়ে সুপার সপের উদ্বোধন করার। কিন্ত করোনার ভয়াবহতার কারনে স্বাস্থ্যবিধির বিষয়টি মাথায় রেখে সে আশা আপাদত পুরন হলোনা। পরিস্থিতি ভাল হলে আগামীতে সুবিধামত কোন এক সময়ে এই স্বপ্ন পুরন করার ইচ্ছে রয়েছে তার। তিনি জানান, উদ্বোধন উপলক্ষে বিশেষ লটারির ব্যবস্থা করা হয়েছে। সুপার সপ থেকে নুন্যতম এক হাজার টাকার পণ্য কিনলে সন্মানীত ক্রেতা সাধারন একটি কুপন সংগ্রহ করতে পারবেন। একমাস পরে কুপনের ড্র অনুষ্ঠিত হবে। লটারির প্রথম পুরস্কার হসেবে থাকছে একটি মোটর সাইকেল। এছাড়াও ফ্রীজ-টিভিসহ অন্তত ৪১ টি আকর্ষনীয় পুরস্কার রয়েছে ক্রেতাদের জন্যে।

টাঙ্গাইলে প্রথমবারের মত অত্যাধুনিক এরকম একটি সুপার সপের যাত্রা শুরু হওয়ায় সাধারন মানুষের মাঝে বেশ সাড়া পড়েছে। একই জায়গা থেকে প্রয়োজনীয় পন্য সামগ্রী কিনতে পারায় খুশি ক্রেতা সাধারন। আগামীতে সেবার মান বাড়াতে এ প্রতিষ্ঠানের পক্ষ থেকে নতুন নতুন উদ্যোগ নেয়ার কথায় জানিয়েছেন প্রতিষ্ঠানের কর্ণধার। আর এ ব্যাপারে তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840