সংবাদ শিরোনাম:
সখীপুরে তিন তলার ছাদ থেকে পড়ে ৪ বছরের শিশুর মৃত্যু

সখীপুরে তিন তলার ছাদ থেকে পড়ে ৪ বছরের শিশুর মৃত্যু

মীর্জা সাইদুল ইসলাম (সাঈদ): টাঙ্গাইলের সখীপুরে তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে গিয়ে জাকিয়া আক্তার (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। ১৪ অক্টোবর  বুধবার বেলা একটার দিকে সখীপুর বাজারের বড় মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জাকিয়া ওই ভবনের ২য় তলার চায়ের দোকানদার কাঞ্চন মিয়ার মেয়ে।

নিহতের স্বজনরা জানান, বাজার মসজিদের দক্ষিণপাশের ভবনের দ্বিতীয় তলায় কাঞ্চনের চায়ের দোকান। ওই ভবনের তৃতীয় তলায় একটি টিনের ছাপড়া দিয়ে কাঞ্চন তার স্ত্রী-সন্তান নিয়ে থাকতো। বুধবার বেলা একটার দিকে অসাবধানতাবশত মেয়েটি ওই ছাদ থেকে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা গুরুতর দেখে তাকে টাঙ্গাইল জেনারেল সহাসপাতালে রেফার্ড করা হয়। কিন্তু সখিপুর,বাসাইল-টাংগাইলে যাতায়াতের সড়কে নাকাছিম এলাকায় বেইলি ব্রিজ ভেঙে টাঙ্গাইলের সঙ্গে যোগাযোগ বন্ধ থাকায় বাধ্য হয়েই মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত নেয়। দূর্ভাগ্যবশত পথেই জাকিয়া মারা যায়।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কারিজ জানান, বেশ উঁচু থেকে পড়ে গিয়ে শিশুটির মাথার  অধিকাংশ মগজ বাইরে বের হয়ে গিয়েছিলো। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ধরনের রোগীর চিকিৎসা দেয়ার মতো পর্যাপ্ত ব্যবস্থা না থাকায় প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত তাকে টাঙ্গাইল জেনারেল সহাসপাতালে রেফার্ড করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840