সংবাদ শিরোনাম:
ঐতিহ্যবাহী বাঁশ শিল্পের সুফলে টাঙ্গাইলের অনেকেই স্বাবলম্বী সখীপুরে মানববন্ধনে হামলা ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকসহ ১৫জন আহত মধুপুরে মাসিক আইনশৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত জমিদার ওয়াজেদ আলী খান পন্নী চাঁদ মিয়ার ৮৮তম মৃত্যু বার্ষিকী পালিত টাঙ্গাইলে বখাটেদের টাকা না দেওয়ায় প্রবাসীকে নিয়ে তুলকালাম সাংবাদিক ও শিক্ষক প্রফেসর মির্জা এম এ মোমেন আর নেই টাঙ্গাইলে ৪৯ কেজি গাঁজাসহ চারজন গ্রেফতার ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী
নাগরপুরে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে ইউএনওর অভিযান

নাগরপুরে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে ইউএনওর অভিযান

নাগরপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সদর বাজারে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে অভিযান পরিচালনা করেন নির্বাহী অফিসার (ইউএনও) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সিফাত-ই-জাহান ।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বেশি রাখা হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে শুক্রবার সকালে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় বিশেষ করে চাউল, ডাউল, আলু , পিয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে নাগরপুুুুুুর কাঁচা বাজার পরিদর্শন করেন। অভিযানের সময় পাইকারী আলু ব্যবসায়ীদেরকে প্রতিদিনের মূল চালান কপি সাথে রাখার জন্য নির্দেশ দেন। আলু সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য গুদামে মজুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুত করা যাবে না বলে তিনি সতর্ক করেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান এ সময় বলেন, জনসাধারনের কাছ থেকে বিগত কিছু দিন ধরে দ্রব্য দাম বেশী নেওয়া হচ্ছে এমন অভিযোগের কারনে নাগরপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান পরিচালনা করা হয়। তবে বাজার পরির্দশন করে বুঝায় যে, নাগরপুর বাজার অনেকটাই স্থিতিশীল আছে বলে মনে হলো । আমাদের এ অভিযান অব্যহত থাকবে । এ সময় নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ, এসআই মো. ছায়েদুর রহমান ও উপজেলা নিবার্হী অফিসের কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840